বিনোদন

হবু স্বামী নীলের সঙ্গে এনগেজমেন্ট পর্ব সেরেই বিয়ের খুঁটিনাটি ফাঁস করলেন তৃনা, মুহূর্তে ভাইরাল ছবি

অভিনেতা নীল ভট্টাচার্য ও অভিনেত্রী তৃনা সাহার ২০২১ সালে ফেব্রুয়ারি মাসে ৪ তারিখে বিয়ে। আর এক মাস ও সময় নেই বলে জানা যায় , একথা আগেই বলেছিলে এই সুন্দর মিষ্টি জুটি। টেলিভিশন এর এই মিষ্টি কাপল বিয়ের দিন আসার আগেই শনিবার তাদের এনগেজমেন্ট সেরে নিলেন।

এরা এর কেউ নয় টলিউডের সুন্দরী অভিনেত্রী তৃনা সাহা এবং মোস্ট হার্টথ্রব নীল ভট্টাচার্য। সেদিন ফ্যামেলির সবাই আর বন্ধুদের সাক্ষী রেখে দুজনে দুজনের হাতে ভালোবাসার আংটি পরিয়ে। আংটি বদল মানেই হচ্ছে দুই মনের আদান প্রদান করা। আর এই এনগেজমেন্ট পার্টি বেশ বড়ো করেই হলো কলকাতার সিটি ক্লাবে।

এবার এই এনগেজমেন্ট-এর পর্ব সেরেই এনগেজমেন্টের লুক নিয়ে এবার খুঁটিনাটি প্রকাশ্যে নীলের হবু স্ত্রী তৃনার । সাদা রঙের লং ড্রেসের মত গাউন, মেসি হেয়ার স্টাইল সঙ্গে হালকা মেকাপ। তৃনা ধীরে ধীরে বিয়ের সাজ গোজের নানা রকম লুক তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যাচ্ছে রীতিমতো। বন্যা বয়ে যাচ্ছে লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

বিয়ের প্রস্তুতির মাঝেই নীল ও তৃণার প্রেমালাপ চলছে প্রি ওয়েডিং ফোটোশ্যুট ঘিরে। বাংলা টেলিজগতে দু’জনের জনপ্রিয়তা শীর্ষে। বিয়েতে কেমন পোশাকে কেমন সাজে দেখা যাবে নীল-তৃনাকে এই নিয়ে জানা জন্য আগ্রহ প্রকাশ করেছেন এই জুটির ভক্তরা। নীল এবং তৃণা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। আশা করা যাচ্ছে অন্দরমহলে সমস্ত খবরই পাওয়া যাবে টলিউডের এই কাপলের অ্যাকাউন্ট থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Back to top button