বিনোদন

সুবান রায়ের সঙ্গে ডিভোর্সের পর এখন কার সঙ্গে প্রেম করছেন তিয়াসা? ফাঁস হল অভিনেত্রীর সিক্রেট

তিয়াশা লেপচা এবং সুবান রায়, দম্পতির পারিবারিক বিচ্ছেদ এখনও ইন্ডাস্ট্রিতে উত্তপ্ত বিতর্ক। আসলে খুব অল্প বয়সেই বিয়ে হয়ে যায় তিয়াশা আর সুবানের। তিয়াসা মাত্র ১৯ বছর বয়সে সুবানকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। 2017 সালে বিয়ে করার পর, 2022 সালে তাদের বিচ্ছেদ হয়।

কৃষ্ণকলির ধারাবাহিকের শ্যামা ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে স্বামীর সঙ্গে দূরত্ব বেড়েছে। দীর্ঘদিন ধরে সম্পর্কের টানাপোড়েনে ভুগছেন দুজন। অবশেষে, তিয়াশা এই সম্পর্কের অবসান ঘটিয়ে নতুন জীবন শুরু করার সিদ্ধান্ত নেন। তবে বিচ্ছেদের জন্য স্ত্রীকে দায়ী করেছেন স্বামী সুবান।

তিয়াসার নতুন প্রেম নিয়ে ইন্ডাস্ট্রিতে ব্যাপক গুঞ্জন ওঠে। গুজব রয়েছে যে “কৃষ্ণকলি” এবং “বাংলা মিডিয়াম” (টিভি সিরিজ “বাংলা”) তিয়াসার সহ অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) -কেই নাকি মন দিয়ে বসেছেন অভিনেত্রী। যদিও নীলও বিবাহিত। তবে মাঝে মাঝে ত্রিনার সাথে তার বৈবাহিক সম্পর্ক নিয়ে প্রশ্ন ওঠে।

শোনা গিয়েছিল, নীল ও ত্রিনার সম্পর্ক ভেঙে যাওয়ার পথে। আর এটা তিয়াসার কারণে। ডিভোর্সের পর তিনি নিলের খুব ঘনিষ্ঠ হয়ে ওঠেন। তবে তারকাদের কেউই পরিস্থিতি নিয়ে মন্তব্য করেননি। অবশেষে আনন্দবাজার অনলাইনকে নিজের ব্যক্তিগত জীবনের কথা বললেন অভিনেত্রী।

অভিনেত্রী মিডিয়াকে স্পষ্ট জানিয়েছিলেন যে বিচ্ছেদের পরে তিনি কেবল নিজের মন দিয়ে কাজ করতে চান। ভালোবাসা নিয়ে ভাবার সময় নেই তার। তিয়াসা বলেন, রাজনৈতিক মিছিলে তাকে হাঁটতে দেখা গেলেও রাজনীতি নয়, অভিনয়কেই ধ্যানজ্ঞান করেছেন তিনি। সেই সঙ্গে খানিক রসিকতা করেও তিনি বলেন, “সবাইকে বলছি ভাল ছেলে খুঁজে দিতে কিন্তু কেউ দিচ্ছে না।”

এদিকে তিয়াসার সঙ্গে বিচ্ছেদের পর তার প্রাক্তন স্বামী সুবান গণমাধ্যমকে জানান, তিনি তার স্ত্রীর সঙ্গে প্রতারণা করেছেন। তাই এখন আর ভালোবাসার কথা ভাবেন না তিনি। অভিনেতা সুবান বলেছেন, তিনি যদি এমন কাউকে পান যে তাকে হতবাক করে না, সে সম্পর্কে তিনি ভাববেন।

Back to top button