বিনোদন

বিকিনি পরেই সমুদ্র পারে যৌবন নিয়ে খেলতে ব্যাস্ত পরিণীতি! লকডাউনে তুরস্কে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী

বলিউডের প্রথম সারির মধ্যে অন্যতম নায়িকা হলেন পরিণীতি চোপড়া। তার মুখের মিষ্টি হাসিতেই ঘায়েল তার লক্ষ লক্ষ ফ্যান।বলিউডের অনেক সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জয় করেছেন পরিণীতি চোপড়া। পরিণীতি চোপড়ার অভিনয়ে যেন মুগ্ধ হাজার হাজার পুরুষ। সেই সঙ্গে তার চাবুক ফিগার। প্রায়ই সোসাল মিডিয়ায় নানানরকম ছবি পোস্ট করে ঝড় তুলতে দেখা যায় অভিনেত্রীকে।

করোনা পরিস্থিতির জেরে বর্তমনানে দেশে লকডাউন চলছে। আর সেই ফাঁকেই অভিনেত্রী লকডাউন চললেও অভিনেত্রী ভারতের বাইরে ছুটি কাটাচ্ছেন। বর্তমানে তিনি রয়েছেন তুরস্কে। সেখানে থেকেই প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন তিনি। সম্প্রতি সমুদ্রের পারে বিকিনি পরেই যোগ করার একটি ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।।

অভিনেত্রী ছবিটি সকাল মিডিয়ায় পোস্ট করার পরে ক্যাপশনে লিখেছেন,”এই ছবিটা তোলার আগে আমি যোগাভ্যাস করছিলাম’। এর পরেই লাইনেই আবার পরিণীতি বলেছেন, ‘আচ্ছা ঠিক আছে, এটা মিথ্যে”। এর মধ্যেই অভিনেত্রী জানান তিনি সত্যিই ভাগ্যবান কারণ যেখানে মানুষ বাড়ি থেকে বেরোতে পারছে না সেখানে তিনি বর্তমানে বিদেশে ছুটি কাটাচ্ছেন ।

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

সম্প্রতি ‘সন্দীপ অওর পিঙ্কি ফরার’ ছবি রিলিজ হয়েছে। ছবিতে পরিণীতি ছাড়াও রয়েছেন অর্জুন কাপুর।তার এই ছবিটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।কিন্তু কি এমন ছবি পোস্ট করলেন অভিনেত্রী যা দেখে চোখ সরাতে পারছেননা নেটিজেনরা।অন ক্যামেরায় এরকম লুকে পরিণীতিকে দেখে যেন রাতের ঘুম উড়ে যায় ফ্যানেদের।ছবিটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button