বিনোদন

স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতারির পর শিল্পাকে দীর্ঘ সময় ধরে জিজ্ঞাসাবাদ পুলিশের, উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

বলিউডের একমাত্র ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি। তার পাশাপাশি অভাব নেই কোনোকিছুর। কিন্তু সবকিছু থেকেও লাভ কি যেখানে একটু শান্তি নামক জিনিসটা পাওয়া যাবে না! রাজ ও শিল্পার মহলের দাম ১০০ কোটি। কিন্তু সেই মহলে কি নেই? সবকিছুই আছে সেই মহলে। একটা ইয়া বড় ডাইনিং টেবিল, চারিদিকে মহার্ঘ্য আসবাবপত্র, মদ পার্টির জন্য বার, যোগা করার জন্য সুন্দর সবুজ লন, ঘরেই জিম, বিশাল রান্নাঘর, চোখ ধাঁধানো লাইটস।

পুলিশ সূত্রে জানা যায় যে আগামী ২৭ শে জুলাই অবধি হেফাজতেই থাকবেন রাজ।শুক্রবার স্ত্রী ও অভিনেত্রী শিল্পা শেট্টিকেও জিজ্ঞাসাবাদ করা হয়। এদিন প্রায় ৫ ঘন্টা ধরে গোয়েন্দা কর্তারা শিল্পা শেট্টিকে জিজ্ঞাসাবাদ করেন। এদিন জিজ্ঞাসাবাদে নানান চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। কিন্তু কেন শিল্পাকে জেরা করল পুলিশ? শুধুমাত্র রাজের স্ত্রী হওয়ার কারণেই কি জিজ্ঞাসাবাদ, নাকি অন্য কোনও জোড়ালো কারণ আছে এর পিছনে। কেন্দ্রীয় সংস্থার নানা প্রশ্নের পাশাপাশি শিল্পার কাছে জানতে চাওয়া হয় যে তিনি কেন ২০২০ সালের ডিসেম্বর মাসে ইন্ডাস্ট্রি ডিরেক্টরের পদ থেকে পদত্যাগ করেন? কেনই বা তিনি সংস্থার সঙ্গে সমস্ত সম্পর্ক শেষ করেন? কথায় কথায় উঠে আসে নীল ছবির শুটিং নিয়ে নানা প্রশ্ন উত্তর।

তবে এদিন অভিনেত্রীকে শিল্পাকে জিজ্ঞাসাবাদ করায় পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরির সঙ্গে তাঁর যোগ সরাসরি অস্বীকার করেছেন। বলেছেন, রাজের অ্যাপ ‘হটস্পট’-এর ভিডিয়োগুলি পর্নোগ্রাফিক নয় একটিও। গহনা বশিষ্টের মতো শিল্পাও সেগুলিকে ‘এরোটিক’ ভিডিয়োর তকমা দিয়েছেন।বলেছেন, ওটিটি প্ল্যাটফর্মে অনেক বেশি অশালীন দৃশ্য দেখানো হয়। পাশাপাশি জানা যায় যে মুম্বাই পুলিশ শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও টাকা পয়সার লেনদেনের উপর কড়া নজর রাখবে।

এরপর শিল্পাকে দেখা যায় একটি টুইট করতে। তিনি এদিন টুইট করে লেখেন,”একটি ছবি অনেক মানুষের পরিশ্রমের ফল, তাই সকলকে অনুরোধ করছি ছবিটি দেখবার জন্য”। বহু বছর পর ‘হাঙ্গামা ২’ ছবির হাত ধরে কামব্যাক করছিলেন শিল্পা। সুপার ডান্সার সিজন ৪-এও তিনি বিচার ছিলেন। রাজ গ্রেফতার হওয়ার পর সেখান থেকেও তিনি সরে দাঁড়ান।

Back to top button