বিনোদন

সৌমিত্রর পর ফের মৃত্যু টলিউডের জনপ্রিয় অভিনেতার, শোকের ছায়া সিনেমা জগতে!

বিনোদনজগতে নেমে এলো ফের শোকের ছায়া।ইহলোক ত্যাগ করে পরলোকে গমন করলেন জাতীয় পুরুস্কার জয়ী অভিনেতা জগন্নাথ গুহ। করোনা আক্রান্ত হওয়ার কারণে তার কিডনি কাজ করা বন্ধ করে দেয়। এরপরেই তার সোমবার দিন মৃত্যু হয়।

তিনি অভিনয় করেছিলেন ‘পুরুষোত্তম’, ‘ঘরে বাইরে আজ’-র মতো ছবিতে। যাহ্রাও তিনি নিয়মিত কাজ করেছেন থিয়েটারে। তার টলিউডের আর এক কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চ্যাটার্জির সাথে বন্ধুত্বের সম্পর্ক ছিল। তারা দুজন মিলে একসাথে অভিনয় করেছিলেন ‘আরোহন’ নাটকে।

অভিনয় জগতের মধ্যেই জগন্নাথ গুহ নিজেকে নিংড়ে দিয়েছেন। তিনি অভিনেতা ও পরিচালক ছাড়াও ছিলেন প্রাক্তন এসআরএফটিআই (SRFTI) ডিন এবং শর্ট ফিল্ম অ্যাসোসিয়েশনের (Short Film Associations) প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে একজন।করোনা মুক্ত হওয়ার পর তার ডায়ালিসিস চলছিল। কিন্তু শেষ পর্যন্ত তাকে বিদায় নিতে হলো ইহলোক ছেড়ে। কিছুদিন আগেই চলে গেলেন টলিউডের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চ্যাটার্জি।

বাংলা বিনোদন জগতে জগন্নাথ গুহ কাজ করলেও তিনি অবদান রেখেছেন হলিউডের ‘নেমসেক’ এবং ‘সিটি অফ জয়’-র মতো ছবিতেও। ‘সলিউশন এক্স’, ‘আবার যখের ধন’, ‘মনরমা কেবিন’, ‘ওগো প্রিয়তোমা’, ‘বর বউ খেলা’।

Back to top button