বিনোদন

‘এসওএস কোলকাতা’-র পর হারিয়ে গেলেন অভিনয় জগৎ থেকে! ছোট পর্দাতেও ফিরছেন না যশ জানালেন নিজেই

অভিনেতা যশ ও নুসরতকে নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানান সমালোচনা ওঠে। সোশ্যাল মিডিয়ায় তারা দুজনেই বেশ সক্রিয় থাকেন। এর আগে একইরকম ছবি পোস্ট করা নিয়ে নানান বিতর্ক উঠেছিল। সম্প্রতি যশ ইনস্টাগ্রামে একটি সাদা কালো ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে লিখেছেন,”আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু পরিবারের যাঁরা নিজেদের খুব সৎ বলে পরিচয় দেন, তাঁরা কিন্তু ততটা সৎ নন।”

যশ নিজের ক্যারিয়ার জীবনের শুরু করেছিলেন ‘উনিশ-কুড়ি গ্ল‍্যাম হান্ট’-এর উইনার হওয়ার মাধ্যমে। এরপর মুম্বাইতে একটি বি-গ্রেড ফিল্মে অভিনয় করার জন্য সেখানে সফলতা না পাওয়ায় কোলকাতাতে ফিরে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে টেলিভিশনে প্রবেশ করেন। তিনি বাংলা ফিল্মেও অভিনয় করেছিলেন। তাঁর অভিনীত শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ছিল ‘এসওএস কলকাতা’। তারপর তিনি এবারে বিধানসভা নির্বাচনে প্রার্থী হন। কিন্তু সেখানে ব্যর্থ হন। এই মুহূর্তে শোনা যাচ্ছে, যশ হয়তো আবার টেলিভিশনের মাধ্যমে অভিনয়ে ফিরবেন। কারণ করোনার কারণে ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যবসায়িক দিক থেকে অত্যন্ত ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে অঙ্কুশ, দেব, শুভশ্রী, আবীর সহ একঝাঁক তারকা টেলিভিশন ইন্ডাস্ট্রিকে নিজেদের ‘কেরিয়ার অপশন’ হিসাবে বেছে নিয়েছেন।

দীর্ঘ কয়েকবছর থেকে তিনি অভিনয়ের সাথে যুক্ত। ভোটে না জিতে তারপরেও বিরোধী পক্ষের সাথে প্রেম। এই নিয়েও জল ঘোলা হচ্ছে। বহুলাংশে দাবী, যশের কারণেই নিখিলের সঙ্গ ত্যাগ করেছেন নুসরত এবং বছরের শুরুতে ট্রিপে যশ ও নুসরত একসঙ্গেই গিয়েছেন। এরকমই বারবার যশের নাম জড়িয়েছেন নুসরতের সঙ্গে। টলিপাড়ায় তাদের ব্যাপারে বর্তমানে জল্পনা তুঙ্গে।

এসব জল্পনার মাঝেই নেটিজেনদের মনে প্রশ্ন যে যশ কবে ফিরছেন আবার অভিনয়ে? উত্তর জানালেন যশ নিজের মুখেই। এদিকে মাঝেমধ্যেই সম্পর্কের ব্যাপার নিয়ে নানারকম পোস্ট করে থাকেন যশ নুসরত দুজনেই। ইনস্টাগ্রাম স্টোরিতে ত্যাগ করে স্ট্যাটাস দেওয়া থেকে একইরকম ছবি পোস্ট করে থাকেন এই জুটি। সবকিছু মিলিয়ে বর্তমান টলিউডের সবথেকে চর্চিত জুটি হল যশ-নুসরত।আবার কারো কারো দাবি যে তিনি স্টার জলসার আগামী ‘মাইন্ড গেম শো’ –এ নাকি যশের সঞ্চালনা করবেন! তবে কোনো কোনো অনুরাগীরা মনে করেন যশ কিছু ছবির জন্য স্বাক্ষর করেছেন। নতুন ভাবে অভিনয়ে ফেরার ব্যাপারে যশ জানিয়েছেন, ‘তিনি ছোট পর্দায় ফিরছেন না।’

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Back to top button