বিনোদন

ছয়শো পর্ব পার করে ফেললো ‘শ্রীময়ী’, বাস্তব জীবনে রোহিত সেনকে জীবনসঙ্গী হিসেবে চাইলেন অভিনেত্রী ইন্দ্রানী!

ষ্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। মানুষের মনে ধরার মত একটি ধারাবাহিক। দেখতে দেখতেই পার করে ফেললো ছয়’শো টি পর্ব। ‘শ্রীময়ী’-র ‘রোহিত সেন’, ‘জুন আন্টি’ ও ‘শ্রীময়ী’-র লড়াই দেখার জন্য প্রত্যেকটি ঘরেই টিভির রিমোট নিয়ে কাড়াকাড়ি লেগে যায়। অভিনেত্রী ইন্দ্রানী হালদার জানিয়েছেন যে এই ইংলিশ মিডিয়াম স্কুলের টিচাররাও মোবাইলে ‘শ্রীময়ী’ দেখেন।

আবার অপরদিকে এই ধারাবাহিকের রোহিত সেন ওরফে টোটা চৌধুরী ওনার জন্য এখনো পর্যন্ত দু-টি বিয়ের সম্বন্ধে এসে গেছে। পাশাপাশি এই ধারাবাহিকের সাফল্য নিয়ে বলতে গিয়ে অভিনেত্রী বলেই ফেললেন যে লীনা গঙ্গোপাধ্যায় তাঁকে কবে সত্যিকারের রোহিত সেন এনে দেবেন, তিনি সেই অপেক্ষা করছেন। অভিনেত্রী এদিন মজার চলেই এমন কথাটি বলেছেন। ধারাবাহিক ‘শ্রীময়ী’র ছয়শো পর্ব পার করে যাওয়াতে এদিন সেই উপলক্ষে সেলিব্রেশন করা হল। এদিন সেখানে ছিলেন লীনা গঙ্গোপাধ্যায় , শৈবাল বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রাণী হালদার, ঊষসী চক্রবর্তী , সুদীপ মুখোপাধ্যায় , সপ্তর্ষি মৌলিক , ঐশী ভট্টাচার্য এবং টোটা রায়চৌধুরী ।

এই ধারাবাহিক বর্তমান জনপ্রিয়তার শীর্ষে। ‘শ্রীময়ী ধারাবাহিকের মাধ্যমে আমরা বাস্তব জীবনের নানান জটিলতার বেপারে জ্ঞাত হই। এই ধারাবাহিকের চিত্রনাট্যকার লিনা গঙ্গোপাধ্যায় এই সিরিয়াল সম্পর্কে বললেন,এই প্রথম একটি ধারাবাহিক ছয়শো পর্ব অতিক্রান্ত করেও তার টিআরপির মান বজায় রেখেছে। টোটা জানালেন, ‘শ্রীময়ী’ দেখতে না পেলে টোটার স্ত্রী, মা ও শাশুড়ি রীতিমত রেগে যান। প্রকৃতপক্ষে গতে বাঁধা গল্পের বাইরে গিয়ে তৈরী হয়েছে ‘শ্রীময়ী’। শৈবাল স্বীকার করলেন, ‘শ্রীময়ী’-র ব্যবসায়িক সাফল্য সম্পর্কে তাঁর মনে যথেষ্ট আশঙ্কা ছিল।

এর পাশাপাশি আরেকটি ব্যাপার হল ‘শ্রীময়ী’ বাংলা হিন্দি ছাড়াও আরো ছয়টি ভাষায় চলছে এই ধারাবাহিক। প্রথমে ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে ভয় ছিল। কিন্তু পরে ধারাবাহিকটির ব্যাবসায়িক সাফল্য বেশ ভালোই এগিয়ে যায় । কিছুদিন আগেও গুজব রটেছিল ‘শ্রীময়ী’ নাকি বন্ধ হয়ে যেতে বসেছে। কিন্তু শত্রুর মুখে ছাই দিয়ে নিজেকে প্রমাণ করেছে ‘শ্রীময়ী’। তাহলে কি পরবর্তীকালে কি শ্রীময়ী ও রোহিত সেন একসঙ্গে জীবনসাথী হয়ে পথ চলছেন? জানা যায়নি সঠিক তথ্য।

Back to top button