বিনোদন

শাহরুখের পর এবার রজনীকান্ত হয়ে গেলেন ডেভিড ওয়ার্নার, চমকে গেলেন ফ্যানেরা, ভাইরাল ভিডিও

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের তারকা ক্রিকেটার হলেন ডেভিড ওয়ার্নার(David Warner)। অস্ট্রেলিয়ান এই তারকার ভারতীয় সংস্কৃতির প্রতি ভালোবাসার কথা সকলেই জানে। তিনি তার অবসর সময়ে মাঝে মাঝেই ভারতীয় হিন্দি গানের সাথে মজার ভিডিও ক্লিপ্স। সম্প্রতি এমনি এক ভিডিওতে আবার দেখা গেছে এই মারকুটে ব্যাটসম্যান কে।

সেই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে তিনি বলিউড বাদশা শারুখ খান (Sharukh Khan) রূপে ঘুরে বেড়াচ্ছেন। সম্প্রতি ডেভিড ওয়ার্নার একটি ফেস এপ্লিকেশন ব্যবহার করে একটি মজার ভিডিও বানিয়েছেন। যে ভিডিওতে বলিউডের সুপারস্টার শাহরুখের ‘ডন টু’- এর লুকে ঘুরে বেড়াতে দেখা যায় তাকে।

আর এবার সেই একই কায়দায় ডেভিড ওয়ার্নার আরও একবার হাজির হলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত (Rajanikant) রূপে।৩৪ বছর বয়সী এই ক্রিকেটার শুধু শারুখ নয় আরও বিভিন্ন রূপে হাজির হয়েছেন বেশ কয়েকটি ভিডিওতে।অনেকেই ডেভিড ওয়ার্নারের সেই ভিডিও দেখে তাকে পরামর্শ দিয়েছে বলিউডে যোগ দেওয়ার জন্য।

প্রসঙ্গত, শারুখ খান এখন ব্যস্ত আছেন ‘পাঠান’ সিনেমার শুটিং নিয়ে অপরদিকে ভারত -অস্ট্রেলিয়া একদিনের আন্তর্জাতিক সিরিজে হাতে চোট পেয়ে মাঠ ছেড়ে বিশ্রামে রয়েছেন ডেভিড ওয়ার্নার।

 

View this post on Instagram

 

A post shared by David Warner (@davidwarner31)

 

View this post on Instagram

 

A post shared by David Warner (@davidwarner31)

Back to top button