বিনোদন

স্কুল ড্রেস পরে চৌ-বাচ্চা মধুমিতা, আবার পড়াশুনা শুরু করলেন ‘চিনি’র অভিনেত্রী মধুমিতা!

বাংলা ধারাবাহিকের সকলের প্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। নিজের ক্যারিয়ার শুরু করেন মডেলিংয়ের মাধ্যমে। তারপর ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে পদার্পন করেন। তার জীবনের প্রথম ধারাবাহিক ছিল সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’। ধারাবাহিকটিতে অভিনয় করতে করতে নায়ক সৌরভের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপর ষ্টার জলসায় তিনটে প্রজেক্টের কাজ করেন তিনি। প্রথমে ‘কেয়ার করি না’ ধারাবাহিকে জুনির চরিত্র তারপরই ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালে পাখির চরিত্র এরপর ‘কুসুম দোলা’ ধারাবাহিকের ‘ইমন’ চরিত্রটি।’বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিক তো অনেক আগেই শেষ কিন্তু মো০ধুমিতার পাখি চরিত্রটি এখনো মানুষের মনে রয়ে গেছে।

অভিনেত্রীর এই পর্যন্ত শেষ ধারাবাহিক কুসুম দোলা। তারপরেই অভিনেত্রী বড় পর্দায় অভিষেক করেন ‘ লাভ আজ কাল পরশু’ সিনেমা দিয়ে। এই সিনেমায় অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেন। এরপর অভিনেত্রী সেই বছরের শেষ সপ্তাহে করোনা আবহেই ক্রিস্টমাসেই রুপোলি পর্দায় মুক্তি পেয়েছিল অভিনেত্রী মধুমিতা সরকারের দ্বিতীয় ছবি ‘চিনি’।চিনির অভিনয় বেশ ভালোই লেগেছে দর্শক মহলে।ছবিটিতে মধুমিতার ডাকনাম ছিল চিনি। এরপর থেকেই সকলে তাকে চিনি বলে জানে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

বড় পর্দায় কাজ করার পর থেকেই আমূল পরিবর্তন লক্ষ্য করা যায় মধুমিতার মধ্যে। সিরিয়ালের মিষ্টি মেয়ে এখন কেবল হট লুকসে দর্শকমহলে সারা জাগায়।মাঝে মধ্যেই হট অবতারে বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করেন মধুমিতা। অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল ঘাটলেই বোঝা যায় কতটা বোল্ড লুকস নিজের মধ্যে এনেছেন মধুমিতা।

দিনদিন আরও সেক্সি হয়ে উঠছেন অভিনেত্রী। নিজের সেক্সি এবং হট লুকে দর্শকদের ভালোই ধরে রাখতে পারেন তিনি। এর মধ্যে নিজের ছোটবেলায় ফিরে যাওয়ার চেষ্টা করলেন মধুমিতা।সম্প্রতি অভিনেত্রী স্কুল ড্রেসে পড়ে ছবি আপলোড করলেন। সাদা শার্ট আর গ্রে রঙের স্কার্ট আর টাই পড়ে ক্যামেরাবন্দী হলেন। ক্যপশানে লিখলেন, “চৌবাচ্চা”। ছবিটি ইন্টারনেটে শেয়ার করার পর নেটিজেনদের মধ্যে সারা পরে যায়। আর নিমেষেই ভাইরাল অভিনেত্রীর এমন পোস্ট।

Back to top button