বিনোদনভাইরাল ভিডিও

সুস্থ হয়ে মাউথ আর্গন বাজিয়ে সেই সুরে সুরে রোম্যান্টিক হয়ে উঠলেন ‘ওগো নিরুপমা’-এর আবির!

আপাতত লকডাউন থেকে কিছুটা রেহাই পাওয়া গেছে। আগের মত বন্ধ নেই শ্যুটিং ফ্লোর ও শপিং মল। শ্যুটিং ফ্লোর খুলে যাওয়ায় শুরু হয়ে গেছে শ্যুটিং। আর এরকম মুহূর্তে মুখের অসহ্য যন্ত্রনা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা গৌরব রায়চৌধুরী। অভিনেতার পরিবারের তরফ থেকে জানা যায় যে তার কপালে একটি ফোড়া হয়েছিল। তারপরেও অভিনেতা ২২ তারিখ যান শ্যুটিং ফ্লোরে সেখানে যন্ত্রনা বেড়ে যাওয়ায় তিনি বাড়ি ফিরে যান। কিন্তু ২৩ শে জুন সকালে ঘুম থেকে উঠে গৌরব দেখেন, ফোড়াটি অনেকটা বড় আকার ধারণ করেছে। যন্ত্রনা বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয় তাকে।বর্তমান তিনি সুস্থ।

এটাই প্রথমবার নয় এর আগেও অভিনেতা অসুস্থতার কবলে পড়েছিলেন। তার কনুইয়ে বোন টিউমার ধরা পড়েছিল। অনেকদিন ধরে ব্যথায় কষ্ট পাচ্ছিলেন গৌরব। প্রথমে চিকিৎসক ভেবেছিলেন, জিম করতে গিয়ে চোট লেগেছে। তারপর জানা গেছে যে এটা একটি টিউমার।

গত ২৬ -এ জুন ছিল ছিল অভিনেতার জন্মদিন। হাসপাতালের একলা বিছানায় নিরিবিলিতেই এ বারের জন্মদিনটা কাটাতে চেয়েছিলেন অভিনেতা গৌরব রায় চৌধুরী। কিন্তু তা আর হল না। গত বুধবার আচমকাই গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হতে হয় ‘ওগো নিরুপমা’র মুখ্য অভিনেতাকে। তাই ভীষণ মন খারাপ অভিনেতার। তাই মনের দুঃখ ভোলাতে ও মন ভালো করতে হাসপাতালে ডাক্তার ও নার্সরা মিলে গৌরবের জন্মদিন পালন করেন।

অভিনেতা গৌরব বর্তমান টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা। তিনি অভিনয় জগতে থাকলেও কোনো সময় মন-টা চলে যায় অন্য জগতে। এবারে অভিনেতা মাউথ অর্গ্যান বাজিয়ে বুঝিয়ে দিলেন মিউজিক-এর প্রতি তার ভালোবাসা কতটা। সমস্যা থাকলেও দমে যাননি গৌরব।ফিরে এসে শ্যুটিং করলেও প্যাশন মিউজিক নিয়ে রয়েছেন।অদ্ভুত সুরে বাজিয়ে চলেছেন মাউথ অর্গান।

Back to top button