বিনোদন

রণবীরের পর আলিয়ার করোনা রিপোর্ট এলো প্রকাশ্যে! ফ্যানেদের উদ্যেশে বার্তা দিলেন অভিনেত্রী

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে রানিবিরের পর অবশেষে প্রকাশ্যে এলো আলিয়া ভাটের করোনা রিপোর্ট। রণবীর পজেটিভ হলেও আলিয়া ভাটের রিপোর্ট এসেছে নেগেটিভ।

আর সেই খবর শেয়ার করে আলিয়া ভাট ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন “আমার জন্য সবাই উদ্বিগ্ন হয়েছিলেন তা আমি দেখেছি। জানিয়ে রাখি আমার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। ডাক্তারের সঙ্গে কথা বলে এই কয়দিন নিজেকে আইসোলেশনে রেখেছিলাম। আজ থেকে আবার কাজে যোগ দিচ্ছি।সবার শুভকামনার জন্য ধন্যবাদ। আমি নিজের খেয়াল রাখছি। আপনারাও একই কাজ করুন।”

এই মুহূর্তে আলিয়া সঞ্জয় লীলা বানশালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র কাজ নিয়ে ব্যস্ত আছেন। কিন্তু গত মঙ্গলবার সিনেমার পরিচালক সঞ্জয় লীলা বানশালির রিপোর্ট পজিটিভ আসার কারণে আইসোলেশন চলে যান আলিয়াও। প্রসঙ্গত , আলিয়ার বয়ফ্রেন্ড নবীর আক্রান্ত হয়েছেন করণাতে। এই প্রসঙ্গে রণবীরের মা নিতু কাপুর সোশ্যাল মিডিয়াতে লেখেন “রণবীরের চিকিৎসা চলছে। ও আস্তে আস্তে সুস্থ হচ্ছে। আপাতত হোম আইসোলেশনে রয়েছে ও। সব নিয়মবিধি মেনে চলছে।”

রণবীরের খবর শোনার পরেই ফ্যানেরা চিন্তায় পরে যায় আলিয়াকে নিয়ে। তবে আলিয়ার সুস্থতার খবর শুনে আপাতত চিন্তা মুক্ত হলেন আলিয়ার ফ্যানেরা।

Back to top button