বিনোদন

রাজ্ কুন্দ্রার পর এবার শিল্পা শেট্টি ও তাঁর মায়ের বিরুদ্ধে প্রতারণার মামলা, বিপাকে অভিনেত্রী

সম্প্রতি পর্ন কাণ্ডে রাজ্ কুন্দ্রা গ্রেফতার হয়ে রয়েছেন জেলে। ইতিমধ্যে তাকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিয়েছে রিমান্ডে। আর স্বামীর এই কাজের সাথে যুক্তি থাকার অভিযোগে পুলিশের কড়া নজরদারিতে রয়েছেন বলিউড নায়িকা। আর সেই মামলা কাটতে না কাটতেই শিল্প শেট্টি ফেঁসে গেলেন প্রতারণা মামলা চক্রে।

আর্থিক তছরুপের দায়ে উত্তর প্রদেশে তার বিরুধ্যে কড়া হয়েছে দুটি মামলা। শুধু শিল্পী নয় অভিযোগ জানানো হয়েছে শিল্প ও তার মায়ের বিরুধ্যে। উটারপ্রদেশের লক্ষনৌয়ের লখনৌয়ে হজরতগঞ্জ থানায় জোৎস্না চৌহান নামে এক মহিলা তাদের দুজনের বিরুধ্যে মামলা করেছেন। অভিযোগ পেতেই তৎপর হয়ে উঠেছে লখনৌ পুলিশ। ইতিমধ্যে শিল্প ও তার মায়ের কাছে নোটিশ পাঠিয়েছে পুলিশ।


লখনৌয়ের পুলিশ ডিসিপি জানিয়েছেন সঞ্জীব সুমন জানিয়েছেন সোমবার পুলিশের একটি দোল শিল্প ও তার মা কে জিজ্ঞাসাবাদের জন্য রওনা দেবে।

জানা গেছে যে শিল্পা আইওসিস ওয়েলনেস সেন্টার’ নামে একটি সংস্থা চালাতেন। উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায় রয়েছে ওই শরীর চর্চা কেন্দ্রের শাখাও। এই সেনাদের চেয়ারম্যান হলেন শিল্পা ও মা হলেন ডিরেক্টর। তাদের বিরুধ্যে অভিযোগ আরও একাধিক জায়গায় সেন্টার খোলার নাম করে কোটি কোটি টাকা সংগ্রহ করেছে মা ও মেয়ে তবে সেন্টার খোলার বিষয়ে কোনো সহযোগিতা করেনি। তবে এই অভিযোগের বিষয়ে এখনো শিল্পা অথবা তার মা কোনো কিছু মন্তব্য করেননি।

Back to top button