বিনোদন

বই প্রকাশ করে আইনি ঝামেলায় পড়লেন করিনা, নবাব পত্নীর হতে পারে জেল!, অভিযোগ দায়ের থানায়

করিনা কাপুর বলিউডের একজন অন্যতম নায়িকা। অন্তঃসত্ত্বা হওয়ার পরে সেই খবর সোশ্যাল মিডিয়ায় সকলকে জানিয়ে দেন অভিনেত্রী। বেবি বাম্পের ছবিও শেয়ার করেন অভিনেত্রী। ৪০ বছর বয়সের পরেও অভিনেত্রী রূপের জেল্লা কিন্তু কমেনি। অন্যদিকে বয়স ৫০ এ পৌঁছেও চতুর্থ সন্তানের পিতা হলেন সইফ। এর আগে তৈমুরের নাম রেখে যেভাবে কটাক্ষের শিকার হয়েছিলেন কিন্তু এবারে সতর্কতার সাথে নাম রাখলেন সইফ-করিনা। শোনা যাচ্ছে এটা একটা ল্যাটিন শব্দ। হ্যাঁ, এই সেলেব জুটি তাদের দ্বিতীয় পুত্রের নাম রেখেছেন জেহ। শব্দকোষ বলছে ‘জেহ’ (Jeh) নামের অর্থ হল ‘নীল পালকের পাখি’।

বলিউডের সকলের প্রিয় সইফ-করিনা পুত্র তৈমুর। তৈমুরের মতোই বলিউডে ঘুরপাক খাচ্ছে করিনার দ্বিতীয় সন্তানের নাম জেহ। এদিকে করিনা সদ্য তার আল্টাসনোগ্রফি প্লেট সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। এই দেখেও অনেকে ভাবতে বসেন আবার প্রেগন্যান্সি নিচ্ছেন করিনা সইফ? না না একেবারেই ভুল। সইফ ঘরনী করিনা দ্বিতীয়বার প্রেগন্যান্সির সময়ে সিদ্ধান্ত নিয়েছিলেন মাতৃত্বের এই জার্নি নিয়ে একটা বই লিখবেন। প্রকাশিত হল সেই বই। তার কভার পোস্ট করেন করিনা। এখানে লেখা থাকবে তার সমস্ত অভিজ্ঞতার কথা ও টিপস।

জুগারনাট প্রকাশনার ব্যানারে ইতিমধ্যে তার প্রকাশিত হয়েছে ‘প্রেগনেন্সি বাইবেল’ নামক বই। আর সেই বইয়ের টাইটেল নিয়েই এখন করিনা পরে গেছেন আইনি বিপাকে। কারণ এই বইয়ে খ্রিস্ট ধর্মের পবিত্র শব্দ ‘বাইবেল’ কথাটি ব্যবহার করা হয়েছে। আর এই কারণে ধর্মীয় ভাবাবেগে আঘাত হয়েছে বলে অভিযোগ করেছেন খ্রিশ্চান মহাসংঘ সভাপতি আশিস শিন্ডে। আর এই অভিযোগ তুলেই মহারাষ্ট্রের বিড জেলার শিবাজী নগর থানায় করিনা ও আরও দু জনের বিরুধ্যে দায়ের করা হয়েছে লিখিত অভিযোগ।

সেই কারণেই করিনার ফ্যানেরা আশংকা করছে হয়তো এই অভিযোগের ভিত্তিতে তাদের প্রিয় অভিনেত্ত্রীকে জেলে যেতে হতে পারে!

(আধুনিক ব্যস্ততার যুগে মানুষ এখন ব্যস্ত ঘড়ির কাটার থেকেও বেশি। তাই সবদিক খেয়াল রেখেই আমরা এখন থেকে বিস্তারিতর পরিবর্তে আপনাদের জন্য নিয়ে এসেছি এক অভিনব বিষয়। আপনাদের সময় বাঁচাতে ও সম্পূর্ণ খবর কয়েক মুহূর্তের মধ্যে জানিয়ে দেওয়ার জন্য আমরা শুরু করেছি ‘Short News ‘ বিভাগ যার মাধ্যমে আপনারা জানতে পারবেন বস্তু নিস্ট সঠিক ও সম্পূর্ণ খবর। অতিরিক্ত শব্দের কচকচি নয় যা আপনার জানার দরকার তাই থাকবে এই বিভাগে নিয়মিত আপডেট পেতে তাই ফলো করুন আমাদের ফেসবুক পেজ। আর সাথে থাকুন আমাদের।)

Back to top button