বিনোদন

আর মাত্র ১মাস, তারপরেই তারা স্বামী-স্ত্রী, তৃনাকে বুকে জড়িয়ে চুমু নীলের

বাংলা টেলিভিশনে বিনোদন জগতে চলছে বিয়ের মরসুম। ভালোবাসার মাসেই বিয়ে করতে চলেছেন নীল ও তৃনা। ২০২১ সালের ৪ ঠা ফেব্রুয়ারী তাদের চার হাত এক হতে চলেছে। এখনো পর্যন্ত সূত্রের খবর, বিয়ের দিন সাবেকি বাঙালি সাজে সাজবেন খড়কুটোর গুনগুন। আর তারা ঠিক করেছেন যে রিসেপশন করবেন ১৪ ফেব্রুয়ারী অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডের দিন। বিয়ের পাশাপাশি তারা মধুচন্দ্রিমার জন্য ডেস্টিনেশন ঠিক করে ফেলেছেন এই লাভ বার্ডস। এই জুটি জানিয়েছেন যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে গ্রিসে যাবেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় কাপল হলো নীল আর তৃনা। প্রায় সব সময় ইনস্টাগ্রামে নানান ভিডিও ও ছবি করেন এই দুজন। সোশ্যাল মিডিয়ায় তৃনা আর নীলের ফ্যানেদের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে মিলিয়নে। বিয়ের আগে তারা খুলে ফেলছেন তাদের নতুন প্রোডাকশন হাউস। এবার থেকে নিজেরাই মালিকানা নিতে চলেছেন অভিনয়ের। তবে তার জীবনের মালিকানার দিন ঠিক করে ফেলেছেন এই লাভ বার্ডস।

বছর শেষের উন্মাদনায় এবং বছর শুরুর খুশিতে দু’জনেই জমিয়ে পার্টি করেছেন। আর কিছুদিন আগেই ব্যাচেলর পার্টিও সেরে ফেলেন এই জুটি। পার্টির পালা শেষ এবার প্রি ওয়েডিং ফটোশুটের পালা। হাতে আর মাত্র ৩০ দিন। আগামী মাসের এই দিনেই বিয়ে করছেন এই জুটি। তাই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লিখেছেন, 30days to Man and Wife ❤️ সত্যি আর ৩০ দিন পরে তৃণা হয়ে উঠবেন নীলের পাক্কা ঘরণী।

আইবুড়ো ভাত প্রায় শুরু হয়ে গিয়েছে, এমনকি ব্যাচেলর পার্টি তো আগেই সেরে নিয়েছেন শহরের বিলাস বহুল হোটেলে।বান্ধবীদের সঙ্গে জমিয়ে হেন পার্টি করেছেন পাত্রী। নীল দার্জিলিঙে ব্যাচেলর পার্টি সেরে নেন। সবকিছু শেষ এবার প্রি-ওয়েডিং ফটোশুটের পালা এবং রিয়েল লাইফে গাঁটছড়া বাধার পালা।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Back to top button