বিনোদন

নিক কে বিয়ের পর আমি এখন দেশের সকলের বোন হয়েছি : প্রিয়াঙ্কা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি ভারতে বহু তারুণ্যের ক্র্যাশ ছিলেন। কিন্তু বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী ২০১৮ সালের ১ ডিসেম্বর সব তরুণদের হৃদয় ভেঙে চুরে তিনি মার্কিন গায়ক নিক জোনাসের সাথে সাতপাকে বাধা পরেন। তাদের রাজকীয় বিয়ের আয়োজন করা হয়েছিল রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে। তাদের বিয়ের অনুষ্ঠান ছিল বেশ যাক জমক পূর্ণ।

আর এই রাজকীয় বিয়ের পর মার্কিন গায়ক হয়ে উঠেছেন ভারতের ‘জাতীয় জিজু’।গত শুক্রবার আয়োজিত হয় ১৮ তম হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিট। যেখানে ভার্চুয়াল আলাপে অংশ নিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। আর সেই আলাপে নিক বলেন ‘আমি মনে করি প্রিয়াঙ্কা দেশের বোন, সে কারণে বোনের স্বামী হতে পেরে খুশি।’

যদিও নিকের এই উত্তরে প্রিয়াঙ্কা একমত নন। তিনি ওই ভার্চুয়াল আলাপে বলেছেন “তুমি (নিক) যখন আমাকে বিয়ে করেছ, তখন আমি বোন হয়েছি। আগে ছিলাম না। আমি মনে করি, নামটি আমাদের বিয়ের সময় সৃষ্টি হয়েছিল। সোশ্যাল মিডিয়ার সবখানেই আমরা দেখলাম ‘জাতীয় জিজু’ ট্রেন্ডিং চলছে, এটি খুব সুন্দর ছিল।”

নিক -প্রিয়াঙ্কা দম্পতি দম্পতি হিসেবে কাটিয়ে দিলো দুই বছর। আর এই মুহূর্তে তারা রয়েছেন লন্ডনে আর সেখানে প্রিয়াঙ্কা করছেন তার নতুন একটি হলিউড সিনেমার শুটিং। জানা গেছে নতুন ওই সিনেমাটির নাম ‘টেক্সট ফর ইউ’ সোফি ক্রেমারের উপন্যাস অবলম্বনে জার্মান ভাষার ‘এসএমএস ফুর ডিচ’ সিনেমার রিমেক। এই সিনেমায় প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন স্যাম হিউগান যিনি কিছুদিন আগে হিট সিরিজ ‘আউটল্যান্ডার’-এ অভিনয় করেছেন।

Back to top button