বিনোদন

ভালোবাসার পূর্ণতা, বহু ঝড়-ঝাপ্টা পেরিয়ে এবার বিয়ের পিঁড়িতে শান্টু-পূর্ণা, নেটিজেনরা জানালেন শুভেচ্ছাবার্তা

ধারাবাহিক বর্তমান মানুষের জীবনের একটি পার্ট হয়ে উঠেছে। সকলেরই প্রিয় ধারাবাহিক দেখার জন্য অপেক্ষা করে থাকেন যে কখন নিজের পছন্দের ধারাবাহিক অনুষ্ঠিত হবে। সন্ধের পরে শুরু হয়ে যায় একের পর এক ধারাবাহিক। অধীর আগ্রহে অপেক্ষা করে থাকা দর্শকদের মনে স্বস্তি আসে ধারাবাহিক শুরু হয়ে গেলেই। ষ্টার জলসায় একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলাঘর’। ধারাবাহিকটিতে উঁচু নিচু বংশের একটি বর্ণবৈষম্য থেকেই গেছে। শান্টু একজন রাজনৈতিক দলের নেতা আর পূর্ণা শহরের বড়োলোক বাবার মেয়ে। ঘটনাচক্রে তাদের বিয়ে হয়ে যায়।

পূর্ণার বাড়ি থেকে তার বিয়ে ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু ঘটনাক্রমে শান্তির সাথে দেখা হয় এবং শান্টু পূর্ণার কপালে সিঁদুর পরিয়ে দেয়। প্রথমবার দেখাতেই বিয়ে যা কোনোদিন ভাবেননি পূর্ণা। বিয়ের পর শান্তুর সাথেই সংসার করতে চলে আসে এক্কেবারে বস্তিতে। সংসার করার সময় পূর্ণা শপথ নেয় শান্তুকে সে ভালো করবেই। এই নিয়েই চলতে থাকে নানারকম ঝামেলা। পূর্ণার বাবা কোনোভাবেই মানেন না বিষয়টাকে।

এই ধারাবাহিকে অভিনয় করছেন শান্টুর চরিত্রে সইদ আরেফিন। খুব কম সময়ের মধ্যেই ধারাবাহিক হয়ে উঠেছে জনপ্রিয়। টিআরপিতেও জায়গা করে নিয়েছে। এর আগে ইরাবতির চুপকথা সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। পূর্ণার চরিত্রে অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার। এই ধারাবাহিক তার প্রথম। সম্প্রতি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড শোতে স্বীকৃতি পুরষ্কার ও পান। দর্শকদের বেশ পছন্দের জুটি হয়ে উঠেছে এই ধারাবাহিক।

গল্পে আলাদা রকম টুইস্ট আসে ধীরে ধীরে। পূর্ণা ও শান্টুর এইভাবে বিয়ে হওয়াতা তাদের পরিবার না মানলেও পরে পূর্ণার ভালোবাসা দেখে মেনে নেয়। শান্টু একসময় একজন ভালো স্টুডেন্ট ছিল। কিন্তু ধীরে ধীরে সে হয়ে উঠেছে রাজনৈতিক গুন্ডা। কিন্তু পূর্ণার ভালোবাসা তাকে পাল্টে দিয়েছে। ধীরে ধীরে পূর্ণা শান্তুকে ভালোবেসে ফেলে। তবে আগের বিয়েতে কারোর ছিলনা কোনো মত আর ছিলনা বিয়ের নিয়ম। এবারে শান্টু ও পূর্ণার তাই বাঙালি রীতিনীতি মেনে আবার বিয়ে হয়। বিয়ের নানান মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button