বিনোদন

১৮ কেজি ওজন কমিয়ে ১১ বছর পর, বলিউডে কামব্যাক করতে চলেছেন ফারদিন খান

বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা ছিলেন ফারদিন খান। তিনি সেই সময় ছিলেন লক্ষ লক্ষ তরুণীর ক্র্যাশ। যদিও তিনি এখন সিনেমা জগৎ থেকে নিজেকে সরিয়ে রেখে রয়েছেন আড়ালে।

সম্প্রতি তাকে দেখা যায় ‘দিল বেচারা’ খ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ চাবরার অফিসের সামনে। আর সেখানে ফারদিন খান কে আবার দেখা গেছে সম্পূর্ণ নতুন এক লুকে। এখন এই অভিনেতা আগের সেই ভাইরাল হওয়া ফ্যাট ছবি থেকে সম্পূর্ণ ফিট হয়েছেন। এখন তিনি ওজন কমিয়ে সম্পূর্ণ ফ্যাট থেকে ফিট হয়েছেন। তিনি তার নতুন ছবিতে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হয়েছেন।

তার নতুন ছবি দেখে অনেকেই তার প্রশংসা করেছেন অনেকেই কমেন্টস করে লিখেছেন ‘ ‘এই লুকে ফারদিনকে খুব ভালো লাগছে।’ অপর একজন মন্তব্য করেছেন, ‘এই বয়সেও অনেক হ্যান্ডসাম ফারদিন’।

এর আগে বলিউডের এই জনপ্রিয় নায়কের কিছু ছবি ভাইরাল হয়েছিল ২০১৬ সালে। ভাইরাল হওয়া ছবিতে ফারদিন কে সেই সময় খুব মোটাই লাগছিলো। ফোলা গাল, ভুঁড়ি নিয়ে লোকে তাকে বিদ্রুপ করেছিল। জবাবে ফারদিন সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন ‘‘একদমই লজ্জিত নয়, কেন লজ্জা পাব? খারাপ লাগছে না, ডিপ্রেশনেও নেই। তবে অন্ধও নই। খুশি? জীবনের সবচেয়ে আনন্দময় অধ্যায়ে রয়েছি।’

প্রসঙ্গত, ২০০৫ সালে ফারদিন অভিনেত্রী মুমতাজের মেয়ে নাতাশা কে বিয়ে করেন। তাদের ঘরে রয়েছে এখন দুই সন্তান ইসাবেলা খান ও ছেলে আজারিয়াস খান।ফারদিন খানের বলিউডে সর্বশেষ সিনেমা ছিল ২০১০ সালে মুক্তি প্রাপ্ত ছবি ‘দুলহা মিল গ্যায়া’।

সূত্রের খবর, দিন কয়েক আগে কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার অফিসে দেখা গিয়েছে ফারদিনকে। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি কামব্যাক করতে চলেছেন তিনি। এ প্রসঙ্গে মুকেশ জানান, ফারদিন ফিরে এসেছেন। এবং আগের থেকেও বেশ ভাল লাগছে তাঁকে

Back to top button