বিনোদন

কার্তিকের পর এ বার শাহীদ, করণ জোহর সম্পর্ক ছাঁটলেন ‘কবির সিং’-এর সাথেও? বলিউডে ধুন্ধুমার!

‘দোস্তানা ২’ থেকে বাদ পড়ছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান । কিন্তু কেন? বিভিন্ন জল্পনার মাঝে মুখ খুলেছিলেন
করণ জোহার। ধর্মা প্রোডাকশন্সের তরফ থেকে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হলো। ধর্মা প্রোডাকশন্স জানিয়েছে, ছবির ২০ দিনের শুটিং শেষ করেছিলেন কার্তিক। ২০১৯ সালের নভেম্বরে অমৃতসরে শ্যুটিংয়ের ছবিও পোস্ট করেছিলেন কার্তিক আরিয়ান। কিন্তু এরপর করোনার জন্য বেশ কিছু মাস বন্ধ ছিল এই সিনেমার শ্যুটিং। কিন্তু পরে যদিও করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে শ্যুটিং শুরু করার কথা ভাবা হয়। কিন্তু শ্যুটিংয়ের ডেট দিতে পারছেন না বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। এর সেই কারণেই অন্য কোনো নায়ককে বেঁছে নেওয়া হচ্ছে কার্তিকের পরিবর্তে।

তবে এদিকে কিছুদিন আগেই শেষ হয়েছে বলিউড অভিনেতা শাহীদ কাপুর আসন্ন ছবি জার্সি-র শুটিং। এরপর শাহীদ কাপুরকে দেখা যাবে যোদ্ধার বেশে। আর এর বিপরীতে থাকবেন দিশা পাটানি। কিন্তু হঠাৎ এই ছবির শ্যুটিং শুরু হওয়ার আগেই আচমকাই বিতর্ক দেখা দিয়েছে। শোনা যাচ্ছে এ ছবি থেকে নিজের নাম তুলে নিতে পারেন শাহিদ।পরিচালক শশাঙ্ক খৈতানের পরবর্তী ছবিই ‘যোদ্ধা’-তে কাজ করার কথা শাহিদ-দিশার।

জানা গিয়েছে, করণ জোহর -এর প্রযোজনা সংস্থা ‘ধর্মা প্রোডাকশন্সএর ব্যানারে শাহীদ ও দিশার পরবর্তী ছবির শ্যুটিং হওয়ার কথা। যদিও আচমকা এই বিতর্কে শোনা যাচ্ছে, শাহীদ কাপুরের সঙ্গে প্রযোজক নির্মাতাদের কিছু মতপার্থক্য হয়েছে। এই ছবির গল্প নিয়ে নাকি কিছু আপত্তিকইর বিষয় রয়েছে। যার ফলে এই ছবির থেকে নিজের নাম সরিয়ে নিতে পারেন শাহীদ কাপুর। এমনই গুঞ্জন উঠেছে বিটাউনে।

যদিও সমস্ত গুঞ্জন কার্যত হেসে উড়িয়ে দিয়েছেন পরিচালক শশাঙ্ক খৈতান। তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, ‘শাহীদ কাপড়ের সঙ্গে তাদের কোনোরকম মতপার্থক্যের বিষয় হয়নি। এই ছবিতে শাহীদ কাপুরই অভিনয় করতে চলেছেন।’ শশাঙ্ক আরো বলেন যে, করোনার জন্য এই সিনেমার শ্যুটিং আটকে রয়েছে। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই এই সিএনমার শ্যুটিং শুরু করা হবে।

Back to top button