বিনোদন

শীতের মরসুমে হট প্যান্ট পরে, জিম থেকে শরীর চর্চার ভিডিও শেয়ার করলেন মোনালি ঠাকুর

বলিউড ও টলিউডের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুরকে সকলেই চেনে। তার কণ্ঠের জাদুতে মুগ্ধ অগণিত তার শ্রোতা। তবে এতো বড় সেলেব্রিটি হয়েও তার মধ্যে নেই কোনও সেলেব সুলভ আচরণ। তিনি বরাবরই সকলের সাথে মিশে যান প্রাণ খুলে।

যখন যা মন চায় তখন তিনি তাই করেন। তিনি সবসময় গুরুত্ব দেন নিজের মনের ইচ্ছে কে। আর কোনও বিতর্কে জড়াতে চাননা কোনো বিষয়েই তিনি নিজেকে আগে বাড়িয়ে জড়িয়ে নেননা। গসিপও তিনি কোনো রকম কান দেননা। এই সমস্ত গুনের পাশাপাশি তিনি এবার সোশ্যাল মিডিয়ায় সারা ফেললেন আরও একটি কারণে।

সম্প্রতি জনপ্রিয় এই বাঙালি এই গায়িকা শেয়ার করেছেন একটি শরীরচর্চার ভিডিও যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে তিনি সাদা হুডি ও কালো একটি হট প্যান্ট পরেই তুলছেন ওয়েট। মোনালি ঠাকুরের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মোনালি ঠাকুরের সালসা নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তিনি অনবদ্য ভঙ্গিতে নাচ করছেন তার নৃত্য সঙ্গীর সাথে। এর আগেও তিনি অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন এবার তিনি দুর্দান্ত সালসা নাচে নেটিজেনদের অবাক করে দিলেন। তার নাচের ভিডিও প্রকাশ হতেই ইতিমধ্যে পরে গেছে ১৭০০০ এর বেশি লাইক।

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)

Back to top button