বিনোদন

গৌরবের সাথে বিয়ের পর ভাত-কাপড়ের কিছু অদেখা ছবি ছবি শেয়ার করে স্মৃতিতে গা ভাসালেন স্ত্রী দেবলীনা

প্রত্যেকটি মানুষের জীবনে বিয়ে একবারই আসে। আর সকলেই সেই মুহূর্তটাকে মনে রাখতে চায় সারাজীবন। সকলের কাছে এটা একটা স্পেশাল মুহূর্ত। সারাজীবনের সঙ্গী। তার সাথে পথ চলা জীবনের শেষ দিন অবধি । এই মুহূর্তে অভিনেত্রী দেবলীনা কুমার নিজের বিয়ের কিছু অদেখা ছবি শেয়ার করে ভাসলেন পুরোনো স্মৃতিতে।

কয়েক বছর সম্পর্কে থাকার পর গৌরব ও দেবলীনা সাত পাকে বাধা পড়েন। প্রথম আলাপ হয়েছিল ২০১৭ সালে গৌরবের দিদির বাড়ির লক্ষ্মীপুজোয় এসেছিলেন দেবলীনা। সেখানেই তাদের আলাপ হয়। সেখানেই ভালো লাগা সেই থেকে প্রেম বিয়ে অবধি গড়ায়। গত বছর ডিসেম্বরেই তারা বিয়ে সেরে ফেলেন।

কিছুদিন আগে থেকেই নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের একাধিক ‘থ্রোব্যাক’ ছবি পোস্ট করছেন দেবলীনা। কখনও তাঁকে মেতে থাকতে দেখা যাচ্ছে ননদদের সঙ্গে কড়িখেলায়। কখনও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে আশীর্বাদ নিচ্ছেন নব-দম্পতি। এবার অভিনেত্রী দেবলীনা শেয়ার করলেন তাদের বিয়ের সেই ছবি। গৌরব ভাত কাপড়ের দ্বায়িত্ব নিচ্ছেন। এটা ভারতীয় ঐতিহ্য। স্ত্রীর দ্বায়িত্ব স্বামীরাই নেন।

কিন্তু আজকালকার দিনে মেয়েরা যতই বলুক না কেন তারা নিজেরাই স্বাবলম্বী । কিন্তু কত শতাংশ মেয়ে স্বাবলম্বী।। এটা একটা ভারতীয় ঐতিহ্য। তাই এদিন সোশ্যাল মিডিয়ায় দেবলীনা একাধিক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “দেখুন আমাদের ভাত-কাপড় কীরকম ছিল।” ছবিতে দেখা যাচ্ছে দেবলীনা গা ভর্তি গয়না পড়েছে ও শাড়িতে অসাধারণ লাগছিল তাকে। এটা শুধু ভাত কাপড়ের দায়িত্ব নেওয়া নয় সারাজীবনের সুখ দুঃখের সাথেই হওয়া।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button