বিনোদন

জেল থেকে বেরিয়ে ফের বিতর্কে জড়ালেন পরীমনি, হাতে বিতর্কিত মেহেন্দি এঁকে ফের আলোচনায় এই নায়িকা

আবারও বিতর্কের শিরোনামে বাংলাদেশের নায়িকা পরীমণি (Porimoni)। অগস্ট মাসের গোড়ার দিকে মাদককান্ডে গ্রেফতার হয়েছিলেন পরীমণি। কয়েক সপ্তাহ জেলে থাকার পর 31 শে অগস্ট জামিন পেলেন তিনি। তবে এদিন কোর্ট তাঁর জামিন মঞ্জুর করলেও সন্ধ্যা অবধি কাগজপত্র তৈরি না হওয়ায় জেল থেকে ছাড়া পাননি পরীমণি। ফলে পয়লা সেপ্টেম্বর তাঁর জামিন মঞ্জুর হয় ও জেলের বাইরে আসেন তিনি। যতদিন পরীমণি জেলে ছিলেন, তাঁকে নিয়ে ট্রোলে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। জেল থেকে ছাড়া পেয়েই ট্রোলারদের মোক্ষম জবাব দিলেন পরীমণি।

জেল থেকে বেরোনোর সময় তাঁর পরনে ছিল সাদা ওড়নার ব্যান্দানা, সাদা টি-শার্ট ও চোখে সানগ্লাস। হুডখোলা গাড়িতে চড়ে হাসিমুখে পরীমণি হাত নাড়ছিলেন উচ্ছ্বসিত অনুরাগীদের উদ্দেশ্যে। কিন্তু হাতে মেহেন্দি দিয়ে ইংরাজিতে সাফ লেখা ছিল কয়েকটি শব্দ “ডোন্ট লাভ মি, আই অ্যাম আ বিচ”। তা ধরা পড়ে গেল সাংবাদিকদের ক্যামেরায়। পরীমণি যেন বুঝিয়ে দিলেন, আজও তিনি কোনো ট্রোলারকে পাত্তা দেন না। কোনো সমালোচনার ধার ধারেন না।

বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, 31 শে অগস্ট পঞ্চাশ হাজার টাকার বন্ডে মেট্রোপলিটন সেশন কোর্টে জামিন পেয়েছেন পরীমণি। এদিন দুপুর দু’টো নাগাদ পরীমণির জামিনের আবেদন মঞ্জুর করেন মহানগর দায়রা আদালতের বিচারক ইমরুল কায়েশ (Imrul Kayesh)। এই খবর নিশ্চিত করেছেন পরীমণির আইনজীবী। গত শনিবার পরীমণির তৃতীয় দফার রিমান্ড শেষ হয়েছিল। সেদিন তাঁকে আদালতে পেশ করা হলে কাঠগড়ায় দাঁড়িয়ে কান্না ভেঙে পড়েছিলেন তিনি। এরপরেই জামিন আবেদনের শুনানির দিন ধার্য করা হয় 31 শে অগস্ট।

পরীমণির বয়ানে উঠে এসেছে বাংলাদেশের একাধিক প্রভাবশালী ব্যক্তিদের নাম। শুধুমাত্র পরীমণি নন, এই ব্যক্তিদের শিকার হয়েছেন বহু মহিলাই । ফলে তদন্তে তাঁদের খুঁজে বের করে তাঁদের বয়ান নথিভুক্ত করার কাজ চলছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Prothom Alo (@prothomalo)

Back to top button