বিনোদনভাইরাল ভিডিও

বেনারসি পরেই পার্টিতে বিরাটের সাথে পাঞ্জাবি গানে তুমুল নাচলেন অনুষ্কা শর্মা! মুহূর্তে ভাইরাল ভাইরাল

বলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা। এই অভিনেত্রীর প্রথম সিনেমায় হিট করে বক্স অফিসে। আরেকজন হলেন বিরাট কোহলি ক্রিকেট মহলে সেরার সেরা লিস্টে রয়েছে যার নাম। এই তারকা জুটি কেউ নিজের অভিনয় দিয়ে আরেকজন খেলার মাধ্যমে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। এই তারকা জুটি যখনই কোনো ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তা সকলেই দেখার জন্য আগ্রহী হয়ে থাকেন।

সম্প্রতি ৩৩ বছর বয়সে পা দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। মা হওয়ার পর প্রথম জন্মদিন অনুষ্কার। এদিন ভালোই কেটেছে অভিনেত্রী। তবে সম্প্রতি এদিকে জানেন কি অনুষ্কার মধ্যে এমন একটি বিষয় রয়েছে যা একদমই পছন্দ নয় বিরাটের। কী সেই বিশেষ স্বভাব যা মন কাড়ে না অধিনায়কের।অনুষ্কার সম্পর্কে বলতে গিয়ে বিরাট বলেন, অনুষ্কার এমন একটি স্বভাব রয়েছে যা মোটেই পছন্দ নয় তার । যখনই তারা দেখা করেন অনুষ্কা সবসময়েই দেরি করে আসে। সময় নিয়ে একদমই পাংচুয়াল নন অনুষ্কা।

চলতি বছরেই তাদের কোল আলো করে এসেছে তাদের একমাত্র সন্তান। কিন্তু প্রকাশ্যে নিয়ে আসেননি তাদের সন্তানকে।তাদের মেয়ের নাম ভমিকা, কিন্তু তাদের মেয়ের একটি ছবি প্রকাশ্যে এনেছিলেন সেই ছবিতে দেখা যায়, অনুষ্কার কোলে ফুটফুটে টাওয়ালে মোড়া ছোট্ট একরত্তি, পাশে দাঁড়িয়ে বিরাট৷ কিন্তু ভমিকার মুখ দেখা যায়নি সেই ছবিতে। দুজনেই তাদের সন্তানের দিকে এক দৃষ্টে চেয়ে রয়েছেন।

বেশিরভাগ সময়ই সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন বিরাট পত্নী অনুষ্কা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিরাট অনুষ্কার একটি পুরোনো ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, কালো গলাবন্ধে বিরাট এবং বেনারসি শাড়িতে অনুষ্কা উপস্থিত হয়েছেন বন্ধুর রিসেপশন পার্টিতে৷ আর সেখানেই হিন্দি গানে একে অপরের হাত ধরে তুমুল নাচলেন তারকা জুটি।ভিডিওটি ৩ বছর আগের। কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই তুমুল ভাইরাল হয়ে যায়।

Back to top button