বিনোদন

মা হওয়ার পর বাড়ি ফিরেই স্বামী সাইফকে উৎসর্গ করে প্রথম ছবি পোস্ট করিনার, ভাইরাল নিমেষেই

গত রবিবার সাইফ-করিনার ঘর আলো করে এসেছে তাদের দ্বিতীয় সন্তান। এই খুশির খবর পাওয়া মাত্রই সাইফ আনন্দে আত্মহারা হয়ে পরে। এবং নিজেই ভক্তদের সঙ্গে ভাগ করে নেয় তার পুত্র সন্তান হওয়ার খবরটি। সাইফ-করিনার প্রথম সন্তান তৈমুর আলী খান এবং দ্বিতীয় সন্তানটিও ছেলে হওয়ার কারণে একটুও মন খারাপ করেননি বলিউডের এই সেলেব দম্পত্যি জুটি। বরং হাসি মুখেই দ্বিতীয় পুত্রকে নিয়ে মঙ্গলবার হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন সাইফ-করিনা। সঙ্গে ছিলেন তাদের প্রথম সন্তান তৈমুর আলী খান।

হাসপাতাল থেকে বাড়িতে আসার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন সাইফ-করিনা। তবে তাদের দ্বিতীয় সন্তান তার ঠাম্মার শুয়ে কোলে মুখ ঘুরিয়ে থাকার কারণে তার মুখ দেখা যায়নি। তবে ক্যামেরায় ধরা পড়েছে সদ্যজাত শিশুর মাথার একগোছা চুল। আর অন্যদিকে ক্যামেরার সামনে বাবা সাইফ আলী খানের কোলে বসে বেশ পোজ দিয়ে ছবি তুলেছেন তৈমুর আলী খান। যা ভাইরাল নেটদুনিয়ায়।

সম্প্রতি করিনা কাপুর খান বাড়িতে ফিরেই গতকাল মঙ্গলবার স্বামী সাইফকে উৎসর্গ করে ইনস্টাগ্রামে প্রথম ছবি পোস্ট করেন ।যেখানে দেখা গিয়েছে, সাইফের আসন্ন ছবি ‘ভূত পুলিশ’এর পোস্টার। মঙ্গলবারই ভূত পুলিশের ফার্স্ট লুক পোস্টার ও মুক্তির তারিখ প্রকাশ্যে এসেছে। এই সিনেমায় ভুতের খোঁজ করে এমন চার বন্ধু নিয়েই তৈরী হবে গল্প। যেখানে সাইফ আলী খান ছাড়াও রয়েছেন অর্জুন কাপুর, জ্যাকলিন ফার্নান্দিজ, ইয়ামি গৌতম।পোস্টার শেয়ার করে করিনা লেখেন, ‘দমফাটা হাসিতে ফেটে পড়বার জন্য তৈরি হয়ে যান! ভূত পুশিস আসছে ১০ সেপ্টেম্বর। নিউ নর্ম্যালে সঙ্গে থাক প্যারানর্ম্যাল’। ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

Back to top button