বিনোদন

গোপনে প্রেম পর্ব শেষে ক্যাটরিনা কাইফ এখন ব্যস্ত নিজের ফিটনেস নিয়ে, ভাইরাল শরীরচর্চার ভিডিও

বিটাউনে গুঞ্জন ছড়েছে ক্যাটরিনা কাইফ চুটিয়ে প্রেম করছে ভিকি কৌশলের সাথে। অভিনেত্রী এবং অভিনেতা দুজনেই একথা স্বীকার করতে চায় না। ২০২১ সালে ১ লা জানুয়ারীতে চুপিসারে দুজনেই সেলিব্রেট করেন। আলিবাগে ক্যাটরিনা ও তাঁর বোন ইসাবেলাকে সঙ্গে নিয়েই ভিকি ও তাঁর ভাইয়ের সঙ্গে ছুটি কাটান। সেদিন ইসাবেলা তাঁর ইন্সট্রাগ্রাম আইডিতে কিছু ছবি পোস্ট করেন , তা দেখে স্পষ্ট বোঝা যায় যে তাঁরা দুজনে প্রেম করছেন। ইসাবেলা পরে যদিও সেই ছবি সরিয়ে ফেলেন। কিন্তু তাতে কেন লাভ হয়নি যদিও ততক্ষনে সেই ছবি ছড়িয়ে পড়েছেন।

ক্যাটরিনা কার সঙ্গে প্রেম করছেন তা নিয়ে বিটাউনে যথেষ্ট কৌতূহল। তাই নেটিজেনরা ক্যাটরিনার দেওয়া পোস্ট থেকে অনুমান করে নিয়েছেন যে ভিকি কৌশল ও ক্যাটের মধ্যে কিছু রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

অভিনেত্রী ক্যাটরিনা আলিবাগ থেকে সময় কাটানোর পর মুম্বাই নগরীতে ফিরেছেন। সেখান থেকে এসেই তিনি এখন শরীরচর্চায় ব্যস্ত। তাকে দেখা যায় পায়ের ব্যাম করতে জিম খানাতে। ক্যাটরিনা সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে ক্যাট বেশ মন দিয়ে পায়ের মেদ সরাচ্ছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই ভাইরাল হয়েছে। ক্যাটরিনা ভিডিওর মধ্যে লিখেছেন ‘লেগ ডে’

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Back to top button