বিনোদন

বহু অপেক্ষার অবসান ঘটিয়ে,একসঙ্গেই সিনেমায় ফিরছেন বাংলার দুই জনপ্রিয় অভিনেত্রী

আবার পুরোপুরি নারীকেন্দ্রিক ছবি নিয়ে ফিরছেন মাইনাস ভৌমিক। নাম -চিনি। মা ও মেয়ের গল্পে থাকবেন মধুমিতা সরকার ও অপরাজিতা আঢ্। এই ক্রিসমাসে রিলিজ করবে এই বাংলা মুভি। মা-মেয়ের এক করুন গল্প নিয়ে নতুন ঝকঝকে মোড়কে নিয়ে ফিরছেন মৈনাক। করোনা অবচয়ের জন্য দীর্ঘদিন ছবির শুটিং বন্ধ ছিল ,এবারে ক্রিসমাসে এসভিএফ ব্যানারে আসছে মৈনাক ভৌমিক পরিচালিত ছবি ‘চিনি।

মা ও মেয়ের অসামান্য গল্পের পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে টলি ডিভা চন্দ্রেয়ী ঘোষকে। একটা সময় ছিল যখন চন্দ্রেয়ী একের পর এক বাংলা সিরিয়াল করে গিয়েছিলেন। তার মাঝেই লম্বা বিরতি।যখন ক্লাস নাইন এ পড়তেন তখন সানন্দায় প্রথম মডেলিং করেন। তারপরে ‘সানন্দা’র তিলোত্তমা। ডেসটিনিতে বিশ্বাসী চন্দ্রেয়ী উইচক্র্যাক্টিং করেন। অথচ রক্ত দেখলে উনি আজ ভিরমি খান। এই লক ডাউন জুড়ে নাকি হোয়াইট ম্যাজিক চর্চা করে গেছেন। ব্ল্যাক ম্যাজিক যে কোনো খারাপ নয় তা পড়াশোনা মেডিটেশন করেছেন চন্দ্রেয়ী। অথচ তিনি এখনো সিঙ্গেল রয়ে গেছেন। একবার একটা ইন্টারভিউ তে বলেছিলেন ,”চিরকাল লোকে আমার পিছনে ছুড়েই মেরে গেছে। পিঠটা দাগে দাগে ভর্তি। একদিন না একদিন আসবে কেউ চুরি না মেরে এক গ্লাস জল মুখের সামনে ধরব। “অবশ্য পরে তিনি এও বলেছিলেন যে ড্রপারে কয়েকজন নাকি তাকে জল খাইয়েছিল ,যদিও গ্লাস এখনো পাননি।

আবারো ফিরছেন ‘চিনি’র হাত ধরে। ২০০৪ এর ‘মেহুবলির সারেঙ’ সিনেমায় একসঙ্গে কাজ করেন চন্দ্রেয়ী ঘোষ ও অপরাজিতা। একটা সময় ছিল বাংলা সিরিয়ালের দৌলতে এই দুই অভিনেত্রী একে ওপরের কাছাকাছি এসেছিলেন। এবার বহু বছর পর চন্দ্রেয়ীকে দেখা যাবে বড় পর্দায় তাও আবার অপরাজিতার সঙ্গে।

চলতি বছরের ক্রিস্মাসেই মুক্তি পেতে চলেছে ‘চিনি।এই ছবিতে সংগীত পরিচালনা করছেন প্রসেন অমিত ঈশান। চিত্রগ্রহণরত দায়িত্বে রয়েছেন প্রসেনজিৎ চৌধুরী। এরই মধ্যে মধুমিতা তার ইন্সটা পাতায় ও ফেইসবুক পাতায় ‘চিনি’র পোস্টার পোস্ট করে লিখেছেন “মা মেয়ের সম্পর্ক তো চিনির মতো মিষ্টি তাই না ?”

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button