বিনোদন

অবশেষে বহু অপেক্ষার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা! সেজে উঠেছে সালমান খানের ঘর

সালমান খান। বলিউডের সেরা তিন খানের মধ্যে একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা হল সালমান খান। এখনও অবধি বিয়ে করেননি এই অভিনেতা। তবে সকল দর্শকদের মনে একটাই প্রশ্ন তিনি বিয়ে কবে করছেন। কিন্তু বরাবরই বিয়ে নিয়ে সালমানের গড়িমসি হতাশ করেছে তাঁর ভক্তদের। তবে এবার তাঁর ভক্তরা আশায় বুক বাঁধতেই পারেন। সালমান খান সম্প্রতি নিজেই জানিয়েছেন যে নতুন বছরে নিজের বিয়ে দেখতে চান সালমান খান।

সালমান খান এখনও অবধি ‘বিগহার্ট লাভারবয়’-এর তকমা পেয়ে বসে চাহেন। কারণ এখনও পপর্যন্ত বহুবার প্রেমে পড়েছেন তিনি। কিন্তু শুধু যে প্রেমেই পড়েছেন তা কিন্তু নয়, প্রেম কোলরেছেন তার সাথে বসত্যে বিচ্ছেদের পথেও বার বার যেতে হয় তাকে। একসময়ে সালমান ও ক্যাটরিনার প্রেম বলিউডে হট টপিক ছিল।

অভিনেতা এবারে বলেই দিয়েছেন নতুন বছরে নিজে না বিয়ে করলেও তাঁর কোনও প্রাক্তন প্রেমিকার বিয়ে তিনি দেখেই ছাড়বেন। সালমানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ প্রেম করছেন তাও আবার কার সঙ্গে জানেন কি! শোনা যাচ্ছে যে বিয়ে হতে চলেছে ক্যাটরিনার। কার সঙ্গে! অবশ্যই ভিকি কৌশলের সঙ্গেই। আর সেই করণেই সেজে উঠেছে সালমানের পানভেল ফার্মহাউস। তবে একটা প্রশ্ন দানা বাঁধছে যে সালমানের ফার্মহাউসে কেন! আসলো ব্যাপার হল সালমান তার প্রেমিকের বিয়ে নিজে দাঁড়িয়ে থেকে দিতে চান।শোনা গিয়েছে ক্যাটরিনা ও ভিকির বিবাহ অনুষ্ঠানের দায়িত্বে থাকছেন ইউলিযা ও খোদ সালমান।

কি ভাবছেন তিনি সত্যিই বিয়ে করছেন। গত ১ ই এপ্রিল বোকা বানানোর দিন। তাই বিষয়টিতে আমরা সকলেই এপ্রিল ফুল হয়েছি। হ্যাঁ, এতক্ষন ধরে আপনি যা যা জানলেন সবটার উদ্দেশ্য একটাই আপনাকে এপ্রিল ফুল বানানোর। আহা! চটছেন কেন! জীবনে মাঝে মধ্যে হাসি ঠাট্টাও করতে হয় নাহলে তো জীবনের মানে কি থাকে। আর জীবনে খুশি থাকতে হলে সবসময় মুখে হাসি থাকাটা প্রয়োজন। তাই এন্টারটেইন নিউজ এর মাধ্যমে আনন্দ দেওয়া হল একটু।

Back to top button