বিনোদন

দীর্ঘ অপেক্ষার পর বিয়ের পিঁড়িতে অঙ্কুশ! একমাত্র প্রেমিকা ঐন্দ্রিলাই হচ্ছেন অভিনেতার অর্ধাঙ্গিনী

একটি ভালোবাসা পূর্ণতা পায় বিয়ের মাধ্যমে। বিয়ে একটি সাত জন্মের বন্ধন ও দুটি মনের মিলন। অবশেষে দীর্ঘ পথ পার করার পর দুটি ভালোবাসার মানুষ এক হয় তখনকার অনুভূতিটা বলে বোঝানো যায় না। এরকমই প্রেমকাহিনী নিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা।

এর আবেগেও অভিনেতা কিছুটা ঙ্গীত দিয়ে জানিয়েছিলেন যে চলতি বছরেই তারা সাত পাকে বাধা পড়বেন। তারা ১০ বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন। পাশাপাশি তারা লিভ ইন সম্পর্কেও ছিলেন। একসাথে জুটি বেঁধে তারা ম্যাজিক সিনেমাতে কাজ করেছেন।

সম্প্রতি অভিনেতা অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। সেই পোস্টেই রিনি জানিয়েছেন সুখবর। এদিন তিনি পোস্ট করে লেখেন স্বপ্ন সত্যি হতে চলেছে, হ্যাঁ ইংরেজিতে লেখেন ‘Dream come true’. এরপরেই বলেন যে ‘দীর্ঘ প্রতীক্ষার পর সে আমাদের পরিবারের সদস্য হতে চলেছে।’ অঙ্কুশের এইখবরে নেটজনতা জানিয়েছেন শুভেচ্ছাবার্তা।

অভিনেতা অঙ্কুশ ও ঐন্দ্রিলা টানা ১০ বছর সম্পর্কে থাকাকালীন বহু জায়গায় ঘুরতে গিয়েছিলেন। পাশাপাশি লিভ ইন সম্পর্কে তো ছিলেনই। কখনো পাহাড় বা কখনো সমুদ্র ঘুরেছেন, হয় হুল্লোড় করেছেন, এমনকি একসঙ্গে ম্যাজিক মুভিও করে ফেললেন। তারা প্রেম করেছেন কিন্তু কোনো সময়ের জন্য তারা সম্পর্ককে লুকাননি। তবে এবার এক হতে চলেছে এই জুটি। চলতি বছরেই বিয়ের কথা শোনা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button