বিনোদন

উরু পর্যন্ত চেরা লং গ্রাউন্ড পরে কামুক পোজে ফিল্মফেয়ার এর মঞ্চে উষ্ণতা ঝরালেন “নোরা ফাতেহি”, তুমুল ভাইরাল !

সোশ্যাল মিডিয়ার দরুন সেলিব্রিটিরা তাদের প্রত্যেকটি মুহূর্ত শেয়ার করে থাকেন। প্রতিদিন তাদের কোনো না কোনো ছবি এবং ভিডিও ভাইরাল হয়ে থাকে। বলিউড এর নোরা ফাতেহি , তাকে আজ কে না চেনে। নোরা ফাতেহি বর্তমানে তার নিজের অসাধারণ ডান্স এবং ফ্যাশন এর জন্য বেশ চর্চায় থাকেন। মেদবিহীন পারফেক্ট মারকাটারি ফিগার এ নোরা ফাতেহি যেকোনো পুরুষের ঘুম উড়িয়ে দিতে পারেন। এর এবার তিনি উষ্ণতা ঝরালেন ফিল্মফেয়ার এর মঞ্চে। কি দুর্দান্ত তার লুক এবং অসাধারণ নাচ।

অনষ্ঠানে তার নোরা ফাতেহার পরনে ছিল ডমিনিক্যান লেবানিজ ডিজাইনরা জিয়ানিয়া আজহারের মেটালিক কালেকশনের একটি পোশাক হাতা ছাড়া, টার্টেল নেক, লেবানিজ বচডি শ্যুটে সারা পোশাকে ছিল রূপোলি রঙের ট্যাসেল।পায়ে ছিল মানানসই রুপালি রঙের জিমি চোকো ব্রান্ডের সিলভার রঙা স্টিলেটো।একদম পারফেক্ট সাজ।

 

শুধু পোশাক নয় ,পোশাকের সাথে সামঞ্জস্য রেখে মেকআপ ও করেছিলেন অভিনেত্রী। মেটালিক আবার মেকআপ ছিল তার সারা শরীরে। খোলা চুল ,চোখে আইলাইনার সঙ্গে ঠোঁটে গ্লোসি লিপস্টিক। শরীরে কোনো গয়না ছিল না ,শুধু আঙুলে ছিল তার বাহারি আংটি।

 

 

অভিনেত্রী নোরা ফাতেহি তার এই লুক এর ছবি নিজের ইনস্টাগ্রাম এ পোস্ট করেছেন। নোৱাৰে লুক এ মুগ্ধ সাইবারবাসী। নোরা ফাতেহি পোষ্টের সাথে লিখেছেন, ‘ভেজা চুল ব্রোঞ্জের ত্বক, আমার মনে হয়না তুমি এটা গ্রহণ করতে পারবে’। নোরা কে গোল্ডেন মেটালিক উরু পর্যন্ত চেরা লং গ্রাউন্ড পরে উপস্থিত হতে দেখা যায় ফিল্মফেয়ার এর মূল অনুষ্ঠানের দিন। অনবদ্য ছিলেন সেই লুক এও তিনি।

Back to top button