বিনোদন

দীর্ঘ বিরতি কাটিয়ে ক্যামেরার সামনে দেবশ্রী রায়, ‘সর্বজয়া’র সেটে অভিনেত্রী জানালেন প্রথম দিনের অভিজ্ঞতা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়। বহুদিন থেকে টেলিভিশনের পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। কিন্তু টেলিভিশনের পর্দায় না থাকলেও রাজনীতির ময়দানে ছিলেন অভিনেত্রী। বর্তমান তিনি রাজনীতি ময়দান ছেড়ে ছোট পর্দায় নতুন করে জী বাংলায় ‘সর্বজয়া’ ধারাবাহিক নিয়ে আসতে চলেছেন কিংবদন্তি অভিনেত্রী দেবশ্রী রায়।

অভিনেত্রী দেবশ্রী রায় জানিয়েছেন যে,”চিত্রনাট্য শুনে ভাল লেগেছে। চলতি ধারাবাহিকের থেকে এক দম ভিন্ন স্বাদের গল্প। আমার চরিত্রের যথেষ্ট গুরুত্ব আছে। ফলে, রাজি হয়ে গিয়েছি।” দিকে ‘সর্বজয়া’ র প্রোমো প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় মিশ্র প্রতিক্রিয়া। কিছু মানুষ ওই প্রমো দেখে বলেন ‘সর্বজয়া’ আসলে শ্রীময়ীর ছোট বোন।অনেকেই দেবশ্রী রায়কে নতুন করে ছোট পর্দায় ফিরে পেয়ে খুশি। পাশাপাশি অনেকেই রাজনীতি নিয়ে প্রশ্ন তুলছেন।

এবারে অভিনেত্রী এই ধারাবাহিকের ব্যাপারে নিজের বক্তব্য জানালেন। তার কথায় বাপের বাড়ি একটা মেয়ে যেভাবে জীবন কাটায় সশুর বাড়ি এলে তার সবটাই পরিবর্তন হয়ে যায়। প্রতিটা মুহূর্তে সংঘর্ষ, স্যাক্রিফাইসের মধ্যে দিয়ে যেতে হয়ে। তাই এই গল্পে রয়েছে একটি মেয়ের লড়াইয়ের গল্প, স্বপ্ন পূরণের গল্প। পাশাপাশি এই ধারাবাহিক দেখার জন্য অনুরোধও জানিয়েছেন।

বাংলা টেলিভিশনে একসময় বহু সিনেমাতে অভিনয় করেছেন এই কিংবদন্তি অভিনেত্রী দেবশ্রী রায়। অভিনয় দিয়ে করেছেন দর্শকদের মন জয়। ১৯৮৮ সালে বি আর চোপড়ার মহাভারত এ প্রথম সত্যবতী চরিত্রে অভিনয় করেন। যেটি দর্শকদের খুব পছন্দ ছিল। তারপর অভিনেত্রীকে দেখা যায় প্রথম বাংলা সিরিজ দেনাপাওনা তে দেখা যায়। এছাড়াও লৌহ কপাট ও বিরাজ বউ সিরিজেও দেখা যায় দেবশ্রীকে। বাংলা ছাড়াও হিন্দি টেলি সিরিজ সমর্পণ এ অভিনয় করেন তিনি। তবে তারপর অভিনেত্রীকে আর সেভাবে টেলিভিশনের পর্দায় দেখা যায়নি। একবার জী বাংলায় রচনা ব্যানার্জীর পরিবর্তে দিদি নং ১ এর সঞ্চালনা করেছিলেন। তবে তারপর আর দেখা যায়নি। কিন্তু তারপর থেকেই তিনি ছিলেন রাজনীতিতে।

Back to top button