বিনোদন

বিবাহিত জীবনের ২৪ বছর পার, আনন্দে মেয়ের সাথে তুমুল নাচ করলেন অপরাজিতা আঢ্য

বাংলার টলিপাড়ায় জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম হলেন অপরাজিতা আঢ্য। অপরাজিতা আঢ্য এবং অতনু হাজরার বিবাহ ২৪ বছরে পদার্পণ করল। আর তারই আনন্দে নিজের মেয়ের সাথে মিমি ছবির গানের তালে তালে প্রাণ খুলে নাচ করলেন অপরাজিতা। আর সেই নাচটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে।

বাংলা চলচ্চিত্র জগতে খুবই জনপ্রিয় মুখ অপরাজিতা আঢ্য। টলিউডের সকলেই তাঁর অভিনয় বেশ পছন্দ করেন। আর ঠিক এই কারণেই ঋতুপর্ণ ঘোষ থেকে শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রায় সব পরিচালকের সঙ্গে কাজ করে আসছেন অপরাজিতা। টলিউডের পাশাপাশি তিনি কাজ করেছেন বলিউডেও। মেরি পেয়ারি বিন্দু’ ছবিতে আয়ুষ্মান খুরানার মায়ের চরিত্রে তিনি পাঠ করেছিলেন। ধারাবাহিকের পাশাপাশি ছোট পর্দাতেও সমানভাবে জনপ্রিয় এই অপা৷

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

সেই ছোট পর্দা থেকে তাঁর মেয়ে বাবলি বা প্রিয়াঙ্কা ভট্টাচার্যের (Priyanka Bhattacharjee) সঙ্গে তাঁর আলাপ ঘটে৷ মা সিরিয়ালে একসঙ্গে তাঁরা কাজ করতেন ৷ রিল লাইফ সম্পর্ক কখন যেন রিয়েল লাইফে তৈরি হয়ে গেছে৷ সিরিয়ালটি শেষ হয়েছে বেশ কয়েক বছর হয়ে গেছে কিন্তু প্রিয়াঙ্কা এখনো অপরাজিতা আঢ্যকে অপা-মা বলেই ডাকেন৷ প্রায়ই প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বেঁধে নাচ করেন অপরাজিতা৷ আর এবারও বিবাহবার্ষিকী উদযাপন হল মা-মেয়ের নাচকে দিয়ে!

অপরাজিতার প্রেম ও বিয়ের কাহিনীটা হার মানাবে সিনেমার গল্পকেও। অভিনয় সূত্রে আলাপ অতনু হাজরা সাথে অপরাজিতার। সাউন্ড ইঞ্জিনিয়ার হিসেবে নিযুক্ত ছিলেন অতনু। প্রথমবার দেখে অপরাজিতার প্রেমে পড়েছিলেন অতনু। প্রথমদিকে নায়িকার পরিবার থেকে মেনে নেননি। ধীরে ধীরে দুই পরিবার থেকেই দুজনের ভালোবাসাকে স্বীকৃতি দেন। এই বছর তাদের ভালোবাসা হাসতে হাসতেই চব্বিশটা বছর পার করে দিয়েছে। আর ওই দিনটাতে অভিনেত্রী নেচে সেলিব্রেট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button