বিনোদন

আদিত্যর বিয়েতে তুমুল নাচ মায়ের! সঙ্গে তাল মেলালো বরযাত্রী! মুহূর্তে ভাইরাল ভিডিও

বেশ কয়েকমাস আগে শোনা গিয়েছিলো উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের গলায় টেলিভিশনের সকলের সামনে মালা পড়াবেন নেহা কক্কর। কিন্তু সেটা পরে আর হয়নি। কারণ, পুরোটাই ছিল ছিল তাদের রিয়েলিটি শো-এর টিআরপি বাড়ানোর জন্য। এরপর নেহার ভক্তরা নেহার ওপর রেগে যান।

তারপর হঠাৎ শোনা যায় নেহা নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। একথা প্রথমে কেউ বিশ্বাস না করলেও পরে রোহনপ্রীতের সঙ্গে সত্যি সাত পাকে বাধা পড়েন গায়িকা নেহা কক্কর।তবে এদিকে নেহার বিয়ের এক মাস না যেতেই সাত পাকে বাধা পড়লো আদিত্য নারায়ণও।

কম বেশি সকলেরই জানা আছে নিশ্চই আদিত্য তার প্রেমিকা শ্বেতা আগারওয়ালের সঙ্গেই সাত পাঁকে বাধা পড়েছেন।গতকাল ছিল আদিত্য ও শ্বেতার বিয়ে। এদিন আদিত্য নারায়ণ বিয়ে করতে বরযাত্রী নিয়ে মেয়ের বাড়িতে রওনা হন। সঙ্গে বাবা উদিত নারায়ন ও মা ছিলেন।রাস্তা জুড়ে বরযাত্রী। বরযাত্রীর সকলেই মত্ত ছিলেন নাচ নিয়ে। তারা সকলের নাচতে নাচতে চলেছেন আদিত্যর বিয়েতে। তবে এদিকে আদিত্যর পাশে দাঁড়িয়ে ছিলেন তার মা। তারপর ঘটে এক ঘটনা। হঠাৎ করে তুমুল নাচ নাচতে থাকেন আদিত্যর মা। আর সেই সঙ্গে তাল মেলায় বরযাত্রী।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। আদিত্য নারায়ণকে বিয়ের শুভেচ্ছায় ভরিয়ে দেয় নেটিজেনরা। তবে ভক্তদের বেশি নজর কেড়েছে আদিত্যর মায়ের নাচ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button