বিনোদন

প্রাক্তন প্রেমিকা নেহা কক্করের পর এবার বিয়ের পিঁড়িতে বসছেন আদিত্য নারায়ণ

কিছুদিন আগেই ধুম ধাম করে বিয়ে সারলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। তবে বিয়ের আগে গুঞ্জন রটেছিল যে নেহা কক্করের বিয়ে আদিত্য নারায়ণের ছেলে উদিত নারায়ণের সাথে হওয়ার কথা ছিল কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। যদিও তারা বলেছেন যে তাদের মধ্যে শুধু বন্ধুত্বের সম্পর্ক রয়েছে তাছাড়া আর কিছুই নেই।

অপরদিকে নেহা কক্করের বিয়ের এক মাস না পেরোতেই চলতি বছরের ১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্বেতা আগারওয়াল ও আদিত্য নারায়ণ। তাদের মালা বদলের আগে সাড়া হয়ে গেলো বিয়ের আগের সমস্ত নিয়ম ও রীতি -নীতির অনুষ্ঠান। যে অনুষ্ঠানে ছেলের সাথে দেখা গেছে উদিত নারায়ণকে। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

বিয়ের আগের অনুষ্ঠানে আদিত্যকে দেখা যায় একটি নীল রঙের সিল্কের কুর্তা পরতে। অন্যদিকে শ্বেতার পরনে ছিল কমলা রঙের এমব্রোডারি লেহেঙ্গা।বিয়ের আগের সেই অনুষ্ঠানের ছবি শেয়ার করা হয় আদিত্যনারায়ণের বিভিন্ন ফ্যান ক্লাবের পেজ থেকে।উদিত নারায়ণ এবং দীপা নারায়ণ ঝায়ের সঙ্গে আদিত্য এবং শ্বেতার ছবি শেয়ার করতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। সেতার সাথে তার প্রায় দীর্ঘ ১০ বছরের সম্পর্ক। দীর্ঘদিনের এই বান্ধবীর সাথে তার সম্পর্ক থাকলেও আদিত্য নারায়ণ কখনো সেই সম্পর্কের কথা প্রকাশ্যে নিয়ে আসেননি।

কিছুদিন আগেই অদ্বিতীয়া নারায়ণ মিডিয়াকে জানিয়ে দেন যে তিনি শ্বেতা আগারওয়াল কেই বিয়ে করতে চলেছেন। নেহার বিয়ের পরেই তড়িঘড়ি করে আদিত্য বিয়ে করছেন কেন সেই প্রশ্নের জবাব হেসেই উড়িয়ে দিয়েছেন আদিত্য।জানাযাচ্ছে বিয়ের আসর বসতে চলেছে মহারাষ্ট্রের একটি মন্দিরে। সেখানে উপস্থিত থাকবেন পরিবার ও ঘনিষ্টদের মধ্যে কয়েকজন। এরপর করোনা পরিস্থিতি কেটে গেলে আয়োজন করা হবে আদিত্য ও শ্বেতার রিসেপশন।

Back to top button