বিনোদন

অভিনেত্রীকে টাকার বিনিময়ে অক্ষয়ের কুকীর্তি ঢাকতে বলেছিলেন, স্ত্রী টুইংকেল খান্না

বলিউডে এবার অক্ষয় কুমারের চরিত্র নিয়ে প্রশ্ন উঠলো।কিন্তু কেন? ‘মি টু’ মানে আমিও। কিন্তু এই আমিও তা কি ? যারা যৌন লাঞ্ছনার শিকার হয় তারাই সাধারণত এই # Me Too তে অংশগ্রহণ করেন।অর্থাৎ আমিও যৌন হেনস্থার শিকার এই কথা বোঝানোর জন্য ‘মি টু’ তে অংশগ্রহণ করেন। এই ‘মি টু’ আন্দোলনের সৃষ্টিকর্তা হলেন টারানা বার্ক।আজ এই আন্দোলন সারা দেশব্যাপী ছড়িয়ে পড়েছে এমনকি এর আঁচ এসে পড়েছে বলিউডেও

২০২০ তে এমনিতেই ‘নেপোটিজমের’ কালো তকমা এঁকে দিয়েছে বলিউডে তাছাড়াও বলিউডে যে ড্রাগ মাফিয়া ও যৌনতার কালোবাজারি চলে তা অনেক অভিনেত্রী একেবারে স্পষ্ট করে দিয়েছেন। কিন্তু এই কাহিনী কিছু বছর আগের।

একটা সময় অক্ষয়ের নায়িকা অদিতি রাও ‘মি টু’ তে এমন কিছু কথা লেখেন যা দেখে বিটাউনের কিছু লোক অবাকই হয়েছিল পাশাপাশি টুইংকেল খান্নাও স্তম্ভিত হয়ে গিয়েছিলো। বলিউডে ‘মি টু’ আন্দোলন আসে ২০২০ তে। তখন বহু অভিনেত্রী তাদের মনের কথা জানান। ঠিক সেই সময় অক্ষয় পত্নী টুইঙ্কেল খান্না টুইট করেন, “কী অন্যায় তাঁদের সঙ্গে হচ্ছে, মহিলাদের এবার চিৎকার করে জানাতে হবে।”

 

View this post on Instagram

 

A post shared by Aditi Rao Hydari (@aditiraohydari)

টুইঙ্কেলের এই টুইট করা নিয়ে তাকে কথা শুনতে হয়েছিল অদিতির কাছে। সেই টুইটের সারমর্ম এটাই যে, ‘যারা খুব ভালো করে জানেন যে তাদের স্বামী যৌন হেনস্থা করে থাকেন, তারাই আবার নির্লজ্জের মতো মি টু নিয়ে জ্ঞান দিচ্ছেন। এর থেকে নিজের স্বামীর উপর নজর রাখুন।’

 

View this post on Instagram

 

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)


এরপরেই গোটা ঘটনাটি মোড় নেয় অক্ষয়ের দিকে। সেদিন অক্ষয় একটুও দেরি না করে মি টু আন্দোলনকে সমর্থন জানান এবং এক টুইটে তিনি জানান, ‘যত দিন না তদন্তের ফল জানা যায়, আমি এমন কারও সঙ্গে কাজ করতে চাই না যিনি যৌন হেনস্থায় অভিযুক্ত’।

বি টাউনে তখন গুঞ্জন তুঙ্গে, ঠিক সেই সময় অক্ষয় পত্নী টুইঙ্কেল খান্না ময়দানে নামেন এবং টাকা দিয়ে সেই সমস্যার সমাধান করেন। স্বামীর মাথা থেকে কলঙ্ক মুছতে মরিয়া টুইঙ্কেল রাতারাতি ১০ কোটি টাকার চেক পৌঁছে দেন অদিতির বাড়িতে এমনকি এও শোনা যায় যে টুইঙ্কেল বড় বড় মিডিয়া হাউসগুলোতেও মোটা টাকার চেক পৌঁছে দেন মুখ বন্ধ করার জন্যে।

সেদিন আসলে কি কি হয়েছিলো তা কারোর কাছেই স্পষ্ট নয়। এমনিতেই অক্ষয়কে নিয়ে বহু গসিপ আছে বি টাউনে যদিও এখন তিনি নিজের ইমেজ বদলানোর জন্য কিছু অন্য ধাঁচের মুভি করছেন কিন্তু সব ঘটনা পরপর জুড়লে দুই আর দুই যোগে চারই হয়।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Back to top button