বিনোদন

নীলকে নয় সৌজন্যকে নিয়ে দীঘার লাক্সারি হোটেলে চুপিচুপি মধুচন্দ্রিমায় গেলেন অভিনেত্রী তৃণা!

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃণার কিছুদিন আগেই ধুমধাম করে বিয়ে হয় টেলভিশনের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নীলের সাথে। টলিপাড়ার বিয়ের মরসুমেই তাদের বিয়ে হয়। তাদের বিয়েতে ছিল অনেক চমক। রিসেপশনের আয়োজনও ছিল বেশ জমজমাট। রিসেপসনের পর বাকি থাকে শুধু মধুচন্দ্রিমা। তাদের মধুচন্দ্রিমার জায়গাও ঠিক হয়। প্ল্যান ছিল গ্রিস, দুবাই, বা মলদ্বীপ যাবেন। কিন্তু একটাও না হলে গোয়া বা উত্তরবঙ্গের পাহাড়ে যাবেন এই জুটি।

কিন্তু এর মধ্যে ঘটে এক অদ্ভুত ঘটনা। সৌজন্যের হাত ধরে তৃনা দিঘা গেলেন। কিন্তু ব্যাপারটা কি? রিলে সৌজন্যের হাত ধরেই চুপিচুপি দিঘা গেলেন ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন। দিঘায় গিয়ে সৌজন্যের সঙ্গে ক্যান্ডেল লাইট দিনার করেন গুনগুন তারপর মিষ্টি মিষ্টি প্রেম। রিল লাইফে মধুচন্দ্রিমা সারলেও এখনো পর্যন্ত রিয়েল লাইফে মধুচন্দ্রিমা শার্টটা পারেননি নীল তৃনা-জুটি।

গুনাগুনের পছন্দটা একটু আলাদা। তার নাকি ম্যাড়ম্যাড়ে হোটেল একদমই পছন্দ নয়। সৌজন্য তাই গুনগুনকে নিয়ে উঠেছে এসে হোটেল অম্বালিকায়। গুনগুন মন খুলে স্পা করিয়েছে, কেক কেটে ক্যান্ডেল লাইট ডিনার করেছে আর একটু একটু রোম্যান্স।দিঘার স্টেশন থেকে সেই হোটেলের রাস্তা দুই মিনিটের দূরত্বে। একদম লাক্সারি হোটেলে এসে উঠেছে তারা।

অবাক লাগছে তাই না। বিয়ে হলো নীলের সঙ্গে আর হানিমুনে সৌজন্যের সঙ্গে। ব্যাপারটা একদমই সেরকম নয়। যেহেতু ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক বর্তমানে ‘খড়কুটো’ আর সেই ধারাবাহিকের নায়িকা। আর সেই জন্যই গুনগুন আর সৌজন্য শুটিংয়ের জন্য হোটেল অম্বালিকায় লিড করেন। আর ধারাবাহিকে গুনগুন আর সৌজন্য নব দম্পতি তাই তাই তারা মধুচন্দ্রিমা সারতে এসেছেন। নীল জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ অপরদিকে তৃনা ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ নিয়ে দুজনেই ব্যাস্ত তাই তারা দুজনের মধ্যে কেউই হানিমুনের বেপারে এখন ভাবছেন না।

Back to top button