বিনোদনভাইরাল ভিডিও

বলিউড সুপারহিট গানে কোমর দুলিয়ে দুর্দান্ত নাচ অভিনেত্রী তিয়াশার, ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

কখন যে কি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়বে তা আগে থেকে বলা যায় না। সম্প্রতি তিয়াসা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে ‛Bang Bang’ সিনেমার ‛Uff Mere Dil Main Thodi’ গানে কোমর দোলাতে দেখা যাচ্ছে। তার পরণে রয়েছে কালো টপ ও প্যান্ট।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

ভিডিও শেয়ার করে তিয়াশা ক্যাপশনে লিখেছেন যে, ‛এনজয় এভরি পল ডু নট ওয়েট ফর কাল’। সম্প্রতি তিয়াশার শেয়ার করা এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

Back to top button