বিনোদন

করোনা আক্রান্তদের জন্য অভিনব উদ্যোগ নিলেন অভিনেত্রী স্বস্তিকা, সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড়

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জী। এই নামটা মাথায় আসলেই অনেকের মাথায় একজন বিতর্কিত চরিত্রের ছবি চোখের সামনে ভাসে। বাস্তব জীবনে অভিনেত্রী একজন স্পষ্টবাদী। যার জন্য অনেকেই তাকে নিয়ে নানা মন্তব্য করেন। আর তাতে অভিনেত্রীর কোনো ভ্রূক্ষেপ নেই।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় স্বস্তিকা মুখার্জী একজন অন্যতম। অভিনেত্রী শুধু বাংলাতেই অভিনয় করেননি বাংলার পাশাপাশি হিন্দি সিনেমাতেও অভিনয় করে বেশ প্রশংসা অর্জন করেছেন অভিনেত্রী। অভিনেত্রী ২০২০ সালে কয়েকটি হিট ছবি দর্শকদেরকে উপহার দিয়েছেন। অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ ‘মোহমায়া’ বেশ প্রশংসনীয়।

এই বছর করোনা তার দ্বিতীয় ঢেউয়ে ফের তান্ডব শুরু করে দিয়েছে। হুহু করে বেড়ে যাচ্ছে করোনা সংক্রমণ। সাধারণ মানুষ থেকে টলিউড ও বলিউড কেউ বাদ পড়ছে না করোনা সংক্রমণ থেকে। আর এই কঠিন পরিস্থিতির মাঝে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী এগিয়ে আসলেন সাহায্যের হাত বাড়াতে। তবে স্বস্তিকা একজন অভিনেত্রী হিসেবে নয় একজন সাধারণ মানুষ হিসেবে এগিয়ে এলেন তিনি। এবারে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় সকল মানুষের সুবিধার্থে টিকা কেন্দ্র,করোনা পরীক্ষা কেন্দ্রের টোল ফ্রি নম্বর সহ বেশ কিছু সাহায্যকারী নম্বর শেয়ার করলেন পাশাপাশি প্রকাশ করলেন বর্তমান পরিস্থিতি প্রসঙ্গে কিছু কথাও। যিনি সবসময় নানারকম ফটোশ্যুট নিয়ে ব্যাস্ত থাকতেন তিনি আজ সাধারণ মানুষের পাশে সাহায্যের হাত বাড়ালেন।

অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী স্পষ্টবাদী হলেও দয়ালু মনের মানুষ । সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী সকলের উদ্যেশ্যে আন্তরিক বার্তা দিলেন। সোশ্যাল মিডিয়ায় চিঠির আকারে লিখলেন, এরকম কঠিন পরিস্থিতিতে চাইলেও কারোর পাশে দাঁড়াতে পারছেন না তিনি। সাহায্য করতে পারছেন ন। এই না পারার অপরাধবোধ যে তাঁকে কুরে কুরে খাচ্ছে সেকথাও স্বীকার করেছেন তিনি। তিনি আরো লিখলেন, এই প্রতিটি নম্বর তিনি নিজে চেক করে তারপর লিখেছেন। প্রতিটি নম্বরই আপডেটেড। ভবিষ্যতে যদি কোনও নম্বর বদল হয়,সেটাও তিনি সকলকে জানিয়ে দেবেন। অভিনেত্রীর এই উদ্যোগে সমস্ত নেটিজেনরা বেশ খুশি। এই কাজের জন্য অভিনেত্রীকে সকলে প্রশংসা করেন।

Share.
Help those who need it.

#COVID19 #covidresources #westbengal

Posted by Swastika Mukherjee on Tuesday, 20 April 2021

Back to top button