বিনোদন

জয়ার বানানো ডিশ দেখে লোভ দিলেন অভিনেত্রী সুদীপ্তা,সোশ্যাল মিডিয়ায় দিলেন ধমকি

বাংলা সিনেমায় জয়া আহসান একটি খুবই পরিচিত নাম। তিনি এপার বাংলা ও ওপর বাংলা সবখানেই নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন। দেখতে দেখতে পৌঁছে গেলেন বয়স ৫০ এর কাছে। কিন্তু তা সত্ত্বেও জেল্লা একটুও কমেনি অভিনেত্রীর। বরং দিন দিন বেড়েই চলেছে। খাওয়া দাওয়ার ব্যাপারে যথেষ্ট স্ট্রিক্ট তিনি। ডায়েট মেন্টেন করে চলেন অভিনেত্রী।

কথায় আছে না রূপে লক্ষী আর গুনে সরস্বতী। ঠিক সেরকমই অভিনেত্রী অভিনয়েও যেমন পারদর্শী আবার রান্না করতেও ভীষণ ভালোবাসেন। মাঝে মধ্যেই বিদেশী রান্না করে থাকেন। কখনো রাধেন ইতালীয়ান তো কখনো অন্য কোনো দেশের এক্সোটিক আইটেম। অভিনেত্রীর বাড়িতেই নিজের একটি ছোটখাট একটি বাগান আছে সবজি ও ফলের সেখানে টম্যাটো হয়েছে। এবারে সেই টম্যাটো দিয়েই রেঁধে ফেললেন একটি লোভনীয় ডিশ। অভিনেত্রী রান্না করে নিজেই চেখে দেখেন ও ভিডিও করেন। এবারেও রান্নার শেষে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

অভিনেত্রী জয়া তুলসী পাতা দিয়ে কালো টম্যাটোর স্যালাড বানালেন, সাথে রয়েছে বেকড কোনো আইটেম। তার এই রান্না দেখে অভিনেত্রী সুদীপা বলেই ফেললেন,”খাচ্ছিস আবার ছবিও দিচ্ছিস!!!একটুও কি বুক কাপে না রে? কষ্ট হয় না একটুও??? ” তিনি ফেসবুকে উত্তরটি দিয়েছেন।

বাংলাদেশের এই সুন্দরী তনয়া জয়া আহসান ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রের অভিনয় জগতে পা রাখেন। অভিনয় করে বাংলাদেশের প্রচুর পুরস্কার যেতেন অভিনেত্রী। এরপর জয়া আহসান ২০১৩ সালে কান চলচ্চিত্র উৎসব থেকে নিমন্ত্রণ পান।কলকাতার অরিন্দম শীল পরিচালিত আবর্ত ছায়াছবিতে অভিনয় করেন জয়া। টলিউড জগতে পা রেখেও একের পর এক হিট ছবি করেছেন। ঈগলের চোখ, রাজকাহিনী, বিসর্জন, দেবী, বিজয়া-এর মত সিনেমাতে অভিনয় করতে দেখা যায় জয়াকে।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Back to top button