বিনোদন

শাশুড়ি হতে চাইছেন অভিনেত্রী শ্রাবন্তী, শীঘ্রই দিতে চান ছেলের বিয়ে

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্ট্যোপাধ্যায়।প্রাক্তন স্বামী রোশান সিঙের সঙ্গে গতবছর দুর্গাপূজার সময় থেকেই সম্পর্ক ভাঙার গুঞ্জন ভেসে আসছিলো টলিপাড়া থেকে। এরপর ধীরে তাদের বিচ্ছেদের ঘন্টা বেজে যায়। এখন তারা দুজনেই আলাদা। কেউ কারো সাথে কথা বার্তা বলেননা। সোশ্যাল মিডিয়া থেকে তারা সমত স্মৃতি মুছে ফেলেছেন। প্রথমে স্রতাবানটির নামের পড়ে সিং পদবি বসলেও এখন তা মুছে দিয়েছেন অভিনেত্রী। এখন দুজন দুজনের মত আলাদা বেশ ভালোই আছেন।

এর মধ্যেই শ্রাবন্তীর ছেলে অভিমন্যুকে নিয়ে টলিপাড়ায় গুঞ্জনের শেষ থাকে না। তাকে ছোট ভাবলেও সে এখন আর ছোট নেই। সে নিজের মতো করে নতুন সম্পর্কে পা রেখেছেন। আজ নয় তিন বছর ধরে এই সম্পর্ক।শুধুমাত্র প্রকাশ্যে আসা বাকি ছিল, এবার ষোলোকলা পূর্ণ করে দিলেন নতুন বছরের প্রথম দিন প্রেমিকার সাথে ছবি শেয়ার করে। প্রেমিকার নাম দামিনী ঘোষ। ছেলের সম্পর্কে খুশি শ্রাবন্তী। আর তিনিও শ্রাবন্তীর মতো বিনোদন জগতের মানুষ। এদের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই নেটিজেনরা শুভেচ্ছাবার্তার পাশাপাশি দু চার কথা শুনিয়ে দেয়।

তবে এবার সেই সময়ের পালা, শ্রাবন্তী ছেলের বান্ধবীর শাশুড়ি হতে চাইছেন। শ্রাবন্তী টেলি অভিনেত্রী আদৃজা রায়ের মেয়ের শাশুড়ি হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। আপনারা হয়তো ভাবছেন আদৃজার বিয়ে হয়নি মেয়েও আসলো কথা থেকে। এখানে বিষয়টা খুব মজাদার। অদ্রিজা বিয়ে না হলেও নিজের একটি ফুটফুটে কন্যা আছে। না কোনো মানুষ না ইনি একজন সারমেয়। তাঁর নাম কুকি, আর কুকিকে নিজের ছেলের মতোই ভালোবাসেন অভিনেত্রী।

ব্যাপারটা কিন্তু খুব মজাদার তাই না। শ্রাবন্তী আর আদৃজা দুজনেই খুব ঘনিষ্ঠ বন্ধু। আর দুজনেই নিজেদের ছেলে মেয়ের জন্য পাত্র পাত্রী ঠিক করছেন। তারা ভাবছেন তাদের দেখা করাবেন। তারপর দুজন যদি লেজ নাড়ায় আর একে অপরের দিকে ছুটে আসে তাহলে বোঝা যাবে একে অপরকে পছন্দ হয়েছে।অভিনেত্রী আরো জানান, তার মেয়ের কাউকে পছন্দ হলে আর ভালবেসে ফেললে, তাকে ছেড়ে থাকতে পারে না। আর বাকিটা দেখার জন্য অপেক্ষা করতে হবে পরের সপ্তাহ পর্যন্ত। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এরকম পোস্ট।

Back to top button