বিনোদন

Mithai: ভীষণ জ্বরে কাবু সকলের প্রিয় ‘মিঠাই’, তা সত্ত্বেও শ্যুটিং থেকে বিরতি নিতে নারাজ অভিনেত্রী সৌমিতৃষা

টেলিভিশনের একজন অতি জনপ্রিয় মুখ হয়ে উঠেছে ‘মিঠাই। নিজের অভিনয় দিয়েই বরাবর টিআরপির শীর্ষে জায়গা করে নিয়েছে ‘মিঠাই’। কয়েক মাসের মধ্যেই বেঙ্গল টপার মিঠাই। মিঠাই চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু ও সিড এর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। সমস্ত ধারাবাহিককে টেক্কা দিয়ে উঠে এসেছে মিঠাই। এখানে সকলে মিঠাই আর উচ্ছেবাবুর রসায়ন দেখার জন্যই অপেক্ষা করে থাকেন ।

তবে এবার দর্শকদের জন্য এলো এক মন খারাপ করে দেওয়া খবর। শুক্রবার সন্ধ্যা থেকেই ভিশন জ্বরে কাবু হয়েছেন সকলের প্রিয় ‘মিঠাই’। দেহের তাপমাত্রা মেপে দেখা গেছে ১০১ ডিগ্রি ফারেনহাইট তাপমাত্রা। কিন্তু তবুও অভিনয় ছাড়তে নারাজ এই অভিনেত্রী শনিবার সময় মতোই তিনি পৌঁছে গেছেন সেটে। আর শুটিং এ গিয়েও সেখানে বাধে বিপত্তি তিনি দুপুর থেকে ফের জ্বরে কাবু হয়ে যান। মাথার যন্ত্রনায় উঠতে পারছেন না।

জ্বর আসার কারণ হিসেবের জানা গেলো। বেশ কিছুদিন ধরেই চলছে ‘মিঠাই’ ধারাবাহিকের আউটডোর শ্যুটিং। আর সেই কারণেই বেঁধে গেলো এই বিপত্তি। শুটিং চলাকালীন বৃষ্টির ফোটা পরে চলেছে অনবরত আর চরিত্রের প্রয়োজনে মিঠাইকে থাকতে হচ্ছে খোলা মাথায় চুল বেধেই। আর তার উপরে এসি তে গিয়ে মেকাপ বা রূপ সজ্জা চলছে মাঝে মাঝেই। আর সেইসব কারণেই এখন জ্বরে আক্রান্ত হয়েছেন সকলের প্রিয় মিঠাই।

তবুও মিঠাই শুটিং নিয়ে নাছোড় বান্দা। সংবাদ মাধ্যম কে বলেছেন ‘আসলে শ্যুটিং থেকে বিরতি নিয়ে চাইছি না। কারণ আমি না থাকলে খুবই সমস্যায় পড়ে যাবে সবাই। তাই কিছু বলছি না। তাও আগামী কাল আমাকে দুপুর ১২টায় কল টাইম দেওয়া হয়েছে। চিকিৎসকের সঙ্গে কথা বলেই কাজে আসব।’’

Back to top button