বিনোদন

উন্মুক্ত পোশাকে বিছানায় স্বামীর সাথে যৌন উত্তেজনায় মত্ত অভিনেত্রী সোনম কাপুর, ভাইরাল সেই ছবি!

বলিউডের ফ্যাশন সচেতন নায়িকা বলে পরিচিত হলেন সোনম কাপুর। তিনি বিভিন্ন রকমের ডিজাইনার ড্রেস নিয়ে করেন এক্সপেরিমেন্ট ও মঝেই মাঝেই ধরা দেন বিভিন্ন লুকে। আর তাকে দেখে বলাই যায় যে তিনি ট্রেন্ড ফলো করার পরিবর্তে ট্রেন্ড তৈরী করতেই ভালোবাসেন। যেকোনো এক্সপেরিমেন্টাল পোশাক বি টাউনে সবার আগে এই জনপ্রিয় অভিনেত্রী ট্রাই করে থাকেন। আর নতুন নতুন এক্সপেরিমেন্ট করতে গিয়ে মাঝে মধ্যেই তাকে পরে যেতে হয় বিপাকে।

স্লিম ফিট ফিগারে বরাবরই সুপারহিট সোনাম কাপুর। কিন্তু জানেন কি সোনাম কাপুর মনে করেন তিনি বিকিনিতে উপযুক্ত নন।তিনি সব ধরণের পোশাকে উপযুক্ত নন।মডেলিং ক্যারিয়ারে সোনাম কাপুর প্রথম সারিতে থাকলেও তিনি বিকিতে বেশ সমস্যায় পড়েন।

তিনি নাকি বিকিতে মোটেও উপযুক্ত নন এমনটাই মনে করেন সোনাম কাপুর । তার নাকি অন্তর্বাসে চকম দেওয়া ফিগার নেই। এমটা জানান বলিউডের এই অভিনেত্রী। এমনকি বিকিনি পরে ঝড় তুলতে চাবুক ফিগারের প্রয়োজন হয়। তাই তো এক ধাক্কায় তিনি মাত্র ১৯ বছর বয়সে কমিয়ে ফেলেছিলেন ওজন।কিন্তু তবুও যেন অস্বস্তিতে পড়তে দেখা যায় অভিনেত্রী সোনাম কাপুরকে। তিনি তবুও মনে করেন, তার ফিগার বিকিনির জন্য উপযুক্ত নয়।

 

View this post on Instagram

 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

বলিউডে বর্তমান একজন সফল অভিনেত্রী সোনম কাপুর। ২০১৮ সালের ৮ মে তাঁর দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তবে বেশ কয়েক বছর ধরে সিনেমায় দেখা যায় না অভিনেত্রীকে। গত বছর লকডাউনের সময় থেকেই বর্তমান স্বামীর সাথে লন্ডনে আছেন অভিনেত্রী। সম্প্রতি স্ত্রী সোনমের জন্য একটি আদুরে পোস্ট শেয়ার করেছিলেন স্বামী আনন্দ আহুজা। ছবিতে দেখা যাচ্ছে ব্রিটেনের রাস্তায় একে অপরের হাত ধরে হাঁটছেন। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”সবসময় তোমার পাশে আছি। যেহেতু অনেকদিন পর তোমায় কাছে পেলাম, তাই আমি আমাদের বিবাহবার্ষিকীতে এই ছবিগুলো তখন শেয়ার করতে পারিনি, এখন শেয়ার করছি’। তবে এই ছবিতে সোনামের মন্তব্য ছিল বেশ আকর্ষণীয়। সোনাম স্বামীর পোস্টটিতে লিখেছেন, ‘ভালবাসি তোমায়, ভালবাসি তোমায়, ভালবাসি তোমায়… এবার বিছানায় এসো” পোস্ট করা ছবি নিয়ে রীতিমত চর্চা শুরু হয়ে গেছে।

Back to top button