বিনোদন

কাপুর পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে সকলের নজরে এলেন অভিনেত্রী সোনম কাপুর!

বলিউডের একজন সুন্দরী অভিনেত্রী সোনম কাপুর। ২০১৮ সালের ৮ মে তাঁর দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সোনম। তবে বেশ কয়েক বছর ধরে সিনেমায় দেখা যায় না অভিনেত্রীকে। গত বছর লকডাউনের সময় থেকেই বর্তমান স্বামীর সাথে লন্ডনে আছেন অভিনেত্রী। গত ১৩ জুলাই ফিরেছেন তিনি। এদিন মেয়েকে নিতে এয়ারপোর্টে দেখা গেল অনিল কাপুরকে।

সেই সময় থেকেই অভিনেত্রী সোনম এর প্রেগন্যান্সি নিয়ে নানারকম সমালোচনা উঠেছিল। অনেকের ধারণা ছিল যে তিনি নাকি অন্তঃসত্ত্বা। কিন্তু পরে তিনি সেই জল্পনার অবসান ঘটিয়ে সোনম কাপুর তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করে বলেন, আদা চা ও গরম জল তাঁর পিরিয়ডের প্রথম দিনের সহায়ক। সেই ছবিতে সোনমকে গরম জল খেতেও দেখা যায়। অনায়াসেই সবাই বুঝতে পারেন, সোনম অন্তঃসত্ত্বা নন। এই কারণে তাঁর পিরিয়ড হচ্ছে।

অভিনেত্রী কাপুর পরিবারের মেয়ে অনিল কাপুরের মেয়ে। সম্প্রতি তাঁর কোলে এল কাপুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার ছবি সর্বসমক্ষে নিয়ে এলেন সোনম।কাপুর পরিবারের এই সর্বকনিষ্ঠ সদস্যের নাম রাসেল ক্রয়ী কাপুর। রাসেল জাতে সারমেয়। এদিন রাসেল কে নিয়ে তিনি একটি ছবি পোস্ট করেন। সে সোনমের কোলে বসে নীল রঙের জামা পরে ক্যামেরাবন্দী হয়েছে। বাতি হাতে খাবার খাওয়াচ্ছে সোনম রাসেলকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রীর এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

কিছুদিন আগেই সোনমের আপকামিং ফিল্ম ‘ব্লাইন্ড’-এর শুটিং শেষ হয়েছে। এটি ‘ব্লাইন্ড’ নামে একটি কোরিয়ান ফিল্মের রিমেক। ২০২০ সালের দিকে শুরু হয়েছিল এই সিনেমার শ্যুটিং। চলতি বছর ফেব্রুয়ারি মাসে শেষ হয় এই সিনেমার শ্যুটিং। খুব শীঘ্রই দেখা যাবে ওটিটি প্লাটফর্মে এই সিনেমাটি।

Back to top button