বিনোদন

ছেলের এক মাস বয়স পূর্তিতে কালীঘাটের দুস্থ-অসহায় মানুষদের মুখে খাবার তুলে দিলেন অভিনেত্রী সোনালি

জী বাংলার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘অগ্নিপরীক্ষা’। এই ধারাবাহিকে ভাস্কর চ্যাটার্জী ও সোনালী চৌধুরী অভিনয় করেছিলেন।’অগ্নিপরীক্ষা’ ছাড়াও একাধিক ধারাবাহিকে একসাথে জুটি বেঁধে অভিনয় করেছেন এই জুটি। সকলের ড্রইং রুমে পৌঁছে গিয়েছিল তাদের প্রেমকাহিনী। তাদের অভিনয় আজও বহু দর্শকের মনে গেথে আছে। তারা দুজনে খুব ভালো বন্ধু। তাদের বন্ধুত্বের বয়স ২৩ বছর।

কিছুদিন আগেই এই টলি অভিনেত্রীর ঘরে সুখবর আসে। দীর্ঘ ৪০ বছরের জীবনে প্রথমবার মাতৃত্বের স্বাদ পান অভিনেত্রী সোনালি চৌধুরী। এক ফুটফুটে ছেলের জন্ম দেন অভিনেত্রী। ছেলের জন্মের পরেই পার হয়ে গেল এক মাস। আর ছেলের এক মাসের সেই জন্মদিন পূর্তিতে এবারে তিনি এক অভিনব পদ্ধতি গ্রহণ করলেন।

অভিনেত্রী সোনালি ছেলের এক মাস পূর্তিতে এদিন কালীঘাটের দুস্থ ও অসহায় মানুদের মুখে অন্ন তুলে দেওয়ার ব্যবস্থা করলেন। ডাল ও সয়াবিনের তরকারি তুলে দিলেন তিনি। অতিমারিতে উদযাপন সম্ভব নয়। আর সেই কারণেই তিনি তার দীর্ঘদিনের বন্ধু ভাস্বরের দ্বারস্থ হন। তার অপর্ণা ফাউন্ডেশনের মাধ্যমেই তুলে দেওয়া হয় খাবার।

টেলিভিশনে একটা কথা প্রায়ই শোন যায় যে, এই ইন্ডাস্ট্রিতে নাকি কেউ কারো ভালো বন্ধু হতে পারে না। ইন্ডাস্ট্রিতে সকলেই নাকি সকলের প্রতিপক্ষ। কিন্তু কিছু জুটির বন্ধুত্ত্ব সেই ভাবনাকে হার মানিয়ে দেয়। তার মধ্যে এদের দুজনের বন্ধুত্বে নেই কোনো স্বার্থ। একে ওপরের বিপদে বা ভালো সময়, সবসময় পশে এসে দাঁড়ায়।

Back to top button