বিনোদন

টুইটারে ট্রোলিং এর প্রচেষ্টার মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী ‘সিমি গেরেওয়াল’ !

সোশ্যাল মিডিয়ায় ট্রলার মুখে পড়তে হয় অভিনেত্রী সিমি কে। অভিনেত্রী সিমি গেরেওয়াল ভারতীয় অভিনেত্রী, ডাইরেক্টর, প্রোডিউসার এবং টক্ শো হোস্টেস হিসেবে পরিচিত রয়েছেন। তিনি দুটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড এবং একটি আই টি এ অ্যাওয়ার্ড পেয়েছেন। তাঁর বিখ্যাত কয়েকটি ছবি হলো- ‘দো বদন’, ‘সাথী’, ‘মেরে নাম জোকার’ ইত্যাদি।এই ছবিগুলিতে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী।

সম্প্রতি টুইটারে সঞ্জয় নামের এক ব্যক্তি অভিনেত্রী সিমি কে ট্রোল করে তাকে অপমানিত করার চেষ্টা করেন। টুইটারে এই ব্যক্তি সিমির ছবি মনে করে অন্য এক অভিনেত্রীর বিকিনি ফটো পোস্ট করে তাকে অপমানিত করার চেষ্টা করেন। সিমি ওই ব্যাক্তিকে উত্তরে ‘চোখের ডাক্তার দেখানোর’ পরামর্শ দিয়েছেন।

এছাড়াও অন্যকিছু বিষয় নিয়ে প্রশ্ন তুলেছেন সিমি । দেশে করোনা ভাইরাস এর মোকাবিলায় সরকারের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন সিমি। রাজনৈতিক ও ধর্মীয় সভা বন্ধ করতে উপযুক্ত ব্যবস্থা নিচ্ছে না সরকার, তা নিয়েও প্রশ্ন তুলেছেন মিমি। এমনকি লোকেদের মাস্ক না পড়া নিয়েও ক্ষোভ দেখিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই সব টুইট দেখেও হয়তো ওই ব্যাক্তির মনে ধরেনি। এবার সেই ব্যক্তি ১৯৭৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘চলতে চলতে’ ছবি থেকে অভিনেত্রী নজনীনের একটি ছবি শেয়ার করে সিমিকে অপমান করার চেষ্টা করেন সঞ্জয় নামের ওই টুইটার ব্যবহারকারী।অভিনেত্রী সিমিকে তাঁর উপযুক্ত জবাবও দিতে দেখা যায়।

যদিও সিমি টুইটটি শেয়ার করে লিখেছেন, ‘সরি! এটা কে… আমি এই মহিলাকে চিনি না’! এদিকে ‘চলতে চলতে’ ছবিতে অভিনয় করেছিলেন সিমি গেরেওয়াল। এমনকী, নজিনীনের সঙ্গে স্ক্রিনও শেয়ার করেছিলেন।বড়োই অদ্ভুত এই ঘটনা।

Back to top button