বিনোদন

সেরা অভিনেত্রীর শিরোপা জিতে নিলেন অভিনেত্রী শুভশ্রী,মায়ের সফলতায় দারুন খুশি রাজপুত্র ইউভান

বাংলা টেলিভিশনের জগতে শুভশ্রী গাঙ্গুলি একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী। এ অবধি বহু বাংলা সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। কাজের সূত্রেই অভিনয় করতে কপড়তেই আলাপ হয় পরিচালক রাজের সাথে। ধীরে ধীরে বন্ধুত্ত্ব থেকে প্রেম তারপর সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়ে যায়।

জনপ্রিয় পরিচালক রাজ ও অভিনেত্রী শুভশ্রীকে ভালোবেসে দর্শকরা নাম দিয়েছেন রাজশ্রী। রাজের সাথে বিয়ের পর অভিনয়ের পাশাপাশি জমিয়ে সংসার করছেন অভিনেত্রী। বিয়ের পর স্বামীর পরিচালনায় প্রথম ছবি পরিণীতা’ তে মেহুল চরিত্রে অভিনয় করেন। এই সিনেমায় অভিনয় করে অনেক প্রশংসা ও একাধিক পুরস্কার লাভ করেন। বিয়ের দুবছর পরেই এরাজশ্রীর ঘরে আসে তাদের একমাত্র ছেলে ইউভেন।

শুভশ্রী গাঙ্গুলি এমনিতেই টলিউডের নায়িকাদের মধ্যে খুবই পরিচিত একটি মুখ তার পাশাপাশি মা হওয়ার পরেই আরও বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী। রাজের রাজপুত্রের ছবি প্রায়ই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে থাকেন মা শুভশ্রী। আর দেখতে দেখতে ছোট্ট ইউভান অনেকটাই বড় হয়ে গেছে। ইতিমধ্যেই ইউভান রাজের পুত্র বলে টলিউডে জনপ্রিয় হয়ে উঠেছে।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই নানা মুডের ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি আয়োজিত হয়েছিল ঐতিহ্যশালি পুরষ্কার ফিল্মফেয়ার। আর এই অনুষ্ঠান আয়োজিত হয়েছিল গত ৩১ শে মার্চ। আর এই অনুষ্ঠানে একমাত্র নায়িকার হিসাবে পপুল্যার ও ক্রিটিক দুই বিভাগেই সেরা অভিনেত্রীর দৌড়ে ছিলেন শুভশ্রী। চরিত্রের সৌজন্য ছিল পরিণীতার ‘মেহুল’। পরিণীতা ছবিতে শুভশ্রীর অনবদ্য পারফরম্যান্সের জেরেই পপুলার চয়েসে সেরা অভিনেত্রীর পুরষ্কার পেয়ে গিয়েছেন শুভশ্রী। আর এই পুরস্কার পাওয়ার পর খুশিতে আত্মহারা হলেন অভিনেত্রী শুভশ্রী। মায়ের এই সফলতায় বেশ খুশি ছোট্ট ইউভান। ব্ল্যাক লেডি হাতে ছোট্ট ইউভান হাসিমুখে পোজ দিলেন। নিজের সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করলেন সেই ছবি। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button