বিনোদন

মায়ের কোলে ছোট্ট ইউভান, ছেলের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত অভিনেত্রী শুভশ্রী

বাংলা টলিউডের জগতে একজন জনপ্রিয় পরিচালক হলেন রাজ্ চক্রবর্তী। শুভশ্রীও কম নন তিনিও একজন ফেমাস অভিনেত্রী। তাদের সন্তান ইউভান এখন রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছে। টলিউডের তাবড় তাবড় সব সেলিব্রিটি কিডদের কে টেক্কা দিচ্ছে এই ছোট্ট ইউভান। তবে জন্মের পর রাজ্শু-ভশ্রী যতটা জনপ্রিয়তা বাড়ে তাঁর থেকে বেশি জিনপ্রিয়তা বাড়ে পুচকে ইউভানের। তাঁর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। ক্যামেরার সামনে আসতে আসতে সে এমন হয়ে গেছে এখন সামনে ক্যামেরা থাকলেই নিজের খুশি মতো পোজ দিয়ে থাকে।


দেখতে দেখতে ইউভান চার মাস বয়স পার করে গেলো। আর তাই ছেলের সঙ্গে মিষ্টি ভালোবাসার ছবি পোস্ট করলেন মা। ইউভানের পোজ দেখলে মনে হয় যেন কতদিন থেকে তাঁর ক্যামেরার স্বার্থে পরিচয়। শুভশ্রী তাঁকে কোলে তুলে নিতেই বেশ গোল গোল করে চোখ পাকিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়ে আছে। আর এদিন ইউভানের পরনে ছিল নীল চেক শার্ট এবং সাদা প্যান্ট, গলায় সাদা রুমাল। দেখে মনে হচ্ছে সকালে খাবার খেয়েই মায়ের সাথে খেলতে ব্যস্ত হয়ে উঠেছে ইউভান। এদিন শুভশ্রীকে ক্যামেরার সামনে নো মেকউপ লুকে দেখা যায়।


মাঝে মধ্যেই ছেলের সাথে দুস্টু মিষ্টি পোজে সোশ্যাল মিডিয়ায় ছবি post করে থাকেন শুভশ্রী। রাজ্যের কোলে একটি ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন-‘চার মাস পূর্তির শুভেচ্ছা সোনা…’। নতুন ছবি পেয়ে অনুরাগীরা তো খুশিতে ডগমগ। সোশ্যাল মিডিয়ায় রাজ্ শুভশ্রীর অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিলেন। দেখতে দেখতেই কেটে গেলো চারটি মাস। ২০২০ র ১২ সেপ্টেম্বর ইউভানের জন্ম হয়। জন্মের পর থেকেই সে রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না। আর এই বয়স থেকেই ক্যামেরার সামিওনে পোজ দিতে ওস্তাদ হয়ে উঠেছে। ইতিমধ্যেই অনেকের মনে জায়গা করে নিয়েছে ছোট্ট ইউভান।

রাজ্-শুভশ্রী তাদের ছেলের সাথে কাটানো প্রত্যেকটা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে একদমই ভালোবাসেন না রাজশ্রী।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button