বিনোদন

নীল পোশাকে পুঁচকে ইউভান ,ছেলের সাথে আদরঘন মুহূর্ত কাটালেন অভিনেত্রী শুভশ্রী

১২ ই সেপ্টেম্বরে, এই দিন থেকে শুভশ্রী আর অভিনেত্রী বা পরিচালক রাজ্ চক্রবর্তীর শুধু ঘরণী নন। তিনি আরো নতুন পরিচয় পান। মা… এই শব্দটি ছোট কিন্তু প্রত্যেকটি রমণীর কাছে এটি একটি গর্বের বিষয় এবং প্রত্যেকটি রমণী এই শব্দটি শুনতে চান এটি যে কত মধুর ডাক। একজন মা ই তা বোঝেন। এই দিন থেকে মা শব্দটা না শুনলেও অনুভব করতে পারেন। যখন তিনি তার নিজের সন্তানকে কোলে তুলে নিয়েছেন তখন তিনি ভুলে গেছেন যে প্রসব যন্ত্রনা কি? সেদিন চপোটটো ইউভানের মা হয়েছিলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

প্রেগন্যান্সির সময় থেকেই তিনি বিরতি নিয়েছেন কিন্তু তাতেও তার কোনো আক্ষেপ নেই। নিজের ছোট্টুকে কাছে পেয়ে ভীষণ খুশি রাজশ্রী ওরফে রাজ্ চক্রবর্তী ও শুভশ্রী চ্যাটার্জী। ছোট্ট ছেলেকে নিয়েই বেশ খুশিতে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির। প্রেগন্যান্সি থেকে ছেলের জন্মের তিন মাস সময় এই জুটির কাছে বেশ স্পেশাল। তাই এই জন মিলেই বেশ মজার মুহূর্ত কাটাচ্ছেন এবং সেই সিঘ্ত চট মুহূর্ত গুলো যে কখন বোরো হয়ে যাচ্ছে তা তারা নিজেরাই জানেন না। এই প্রত্যেকটি মুহূর্ত তারা তাড়িয়ে তাড়িয়ে উওভোগ করছেন। কখনো ছেলেকে প্রথম ক্যলে নেওয়া তো কোহনো ঘুরতে বেড়ানো। এই নতুন সদস্যকে পেয়ে খুশির জোয়ারে ভাসছেন এই সেলিব্রিটি জুটি।

প্রেগন্যান্সির পিরিয়ড থেকেই নতুন মাম্মাকে র দেখা যায় না টেলিভিশন এর পর্দায়। তবে প্রেগন্যান্সির আগে শেষ ছবি করেছেন শুভশ্রী ‘হাবজি গাবজি। এই ছবি মুক্তি পাবে আগামী ক্রিস্টমাসে। আর দীপাবলির দিন তাই ফ্যানদের নতুন উপহার দিলেন রাজ্ শুভশ্রী। নতুন সিনেমার ট্রেলার লঞ্চ হয়ে গিয়েছে, শেখালে ছেলেকে শান্ত করার জন্য পরমব্রত হাতে ফোন দেয় আর সেই ফোন থেকে কিভাবে ফোন এক্টিভেট হয়ে যায় সেই নিয়েই গল্প বুনেছে রাজ্ চক্রবর্তী। ট্রেলার লঞ্চের পর বেশ প্রশংসাও ঝুলিতে ভোরে নিয়েছেন।

ছোট্ট ছেলে ইউভানের জন্মের মা বাবা দুজনেই ছেলেকে নিয়ে নানান পোস্ট করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। ইউভানের বয়স আড়াই মাস হতে চললো। কিন্তু এখন থেকেই ছোট্ট ইউভেন সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটি আইকনে রূপান্তরিত হয়েছে। দূর্গা পুজোতে অষ্টমীতে ধুতি পাঞ্জাবি পরে কখনো মায়ের কোলে তো কখনো বাবার কোলে মহানন্দে ঘুরে বেরটিয়েছেন ছোট্ট সেই ইউভান।

কিন্তু এবার সুব্যশ্রী ছোট্ট ছেলের সাথে সেলফি মুডে ছবি পোস্ট করলেন। মা-ছেলের সম্পর্ক দিন দিন আরো মধুর হয়ে উঠছে। এখন নেট দুনিয়ায়র কাছে এবং নেটিজেনদের কাছে রাজ্ শুভশ্রীর থেকে ইউভান শুভশ্রী কে দেখতে বেশি পছন্দ। ইউভান ও নীল হুডি ব্ল্যাক প্যান্ট আর চুল তুলে ঠিকঠাক করে হাজির মায়ের কোলে। শীতের দুপুরে পোষ দিতে বেশ ভালোই জানে ছোট্ট ইউভান। নিমেষে নেট দুনিয়ায় ও নেটিজেনদের কাছে প্রশংসা পায় এই মা ছেলের জুটি । মুহূর্তে ভাইরাল হয়ে যায় মা ছেলের জুটির এই পোজ।

Back to top button