বিনোদনভাইরাল ভিডিও

ভরা মঞ্চের মধ্যেই ‘ইমোশনাল ফুল’ বলে শ্রাবন্তীকে আখ্যা দিয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি!

কয়েকবছর আগে কত জমজমাট ছিল সেই সময় যখন করোনা ছিল না। অতিমারীর কারণে লকডাউন ছিল না। মানুষ মন খুলে ঘুরতে পারতো কথা বলতে পারতো। কিন্তু করোনা আবহযয়ের কারণে মানুষের সেই মজা কিছুটা হলেও হারিয়ে গেছে। ২০১৭ সালের দিকে একটি কৌতুক শো হত টেলিভিশন পর্দায়, যেখানে মুখ্য ভূমিকায় ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এই নন-ফিকশনের কনসেপ্টের নাম ছিল ‘অপুর সংসার’। এখানে সেলিব্রিটিরা আসতেন নানা রকয়াম মজা আড্ডা গল্প হত।

ওই শো-তে একবার এসেছিলেন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সেখানে বিভিন্ন রাউন্ডের খেলা চলতো। শো যখন মাঝ পর্যায়ে তখন একটা রাউন্ড হল প্রশ্ন উত্তর পর্ব। শাস্বতীর কথা অনুযায়ী এখানে যে যত বেশি মন খুলে জবাব দেবে সে তত বেশি পুরস্কার পাবে । যদিও, শ্রাবন্তী পুরস্কারের লোভ ছাড়াই খুবই আন্তরিক ভাবে উত্তর দিয়েছেন।

এই শো-তেই অভিনেতা শাশ্বত শুভশ্রীকে প্রশ্ন করেছিলেন, শ্রাবন্তী, পায়েল, মিমি র মধ্যে কে ইমোশনাল বেশি? তখন শুভশ্রী একটুও সময় না নিয়ে তিনি বলেন শ্রাবন্তী। দ্বিতীয় পায়েল, তৃতীয় মিমি চক্রবর্তী। শুভশ্রী অবশ্য এর পিছনে বলেছিলেন, মিমির মুখ খুবই শার্প এবং বুদ্ধিদীপ্ত, শ্রাবন্তী একেবারেই ইমোশনাল ফুল। তখন শাশ্বত আরেকটু মজা করার জন্য বলেছিলেন যে ইমোশনাল ফুল মানে বোকা।

টলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হল শ্রাবন্তী ও শুভশ্রী। শুভশ্রী গাঙ্গুলি বর্তমান স্বামী ও পুত্র নিয়ে সুখে আছেন। অপরদিকে শ্রাবন্তী চ্যাটার্জী টলিউডের মেইন চর্চার কেন্দ্রবিন্দু হয়ে গেছেন । তার তৃতীয় স্বামী রোশন সিং-এর সাথে বিচ্ছেদ ও চতুর্থ প্রেমের গুঞ্জন নিয়ে। সম্প্রতি তিনি ফিরেছেন নিজের ছন্দে। আগামী ৯ ই জুলাই মুক্তি পাচ্ছে ‘দুজনে’, পরবর্তী সিনেমা তার লীনা গঙ্গোপাধ্যায়ের ছবিতে। পাশাপাশি তিনি রাজনীতিতে পা রাখলেই সেই ফিল্ডে তিনি ব্যর্থ হন।

Back to top button