বিনোদন

স্বামীর জন্য ক্যারিয়ারে বড় ধাক্কা, রাজকে দেখে অভিমান ও কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী শিল্পা শেট্টি

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গত ১৯ -এ জুলাই গ্রেফতার করা হয়। তার উপরে পর্ন ভিডিও বানিয়ে সেগুলি নানারকম অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর তার বিরুদ্ধে ওঠা অভিযোগ গুলো নিয়ে নানারকম চাঞ্চল্যকর তথ্য সামনে আসে।এদিকে মঙ্গলবার ২৭ শে জুলাই অবধি রাজ কুন্দ্রাকে জেল হেফাজতে রাখার নির্দেশ ছিল। কিন্তু এদিকে পুলিশ চাচ্ছে যে রাজ যেন এতো তাড়াতাড়ি ছাড়া না পায়। শেষ পর্যন্ত তাই হল। তিনি ছাড়া পেলেন না। আরও ১৪ দিন তাঁকে জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

স্বামী রাজের কারণে স্ত্রী শিল্পা শেট্টিকে পড়তে হয়েছে বিপদে। তাকেও নানাভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আর ইতিমধ্যেই শিল্পার ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। রাজের পাশাপাশি শিল্পকেও কড়া জেরা চালানো হয়েছে। যদিও শিল্পা বলেছিলেন যে তিনি এই বিষয়ে কিছু জানেননা। তার পাশাপাশি তিনি বলেছেন পর্ন ও এরোটিক ভিডিও এক নয়। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে ৭০ টি পর্ণ ভিডিও, উদ্ধার হয়েছে কিছু গুরুত্বপূর্ণ চ্যাট, যেখানে স্পষ্ট তার ব্যবসার নাড়ি নক্ষত্র।

এরই মধ্যে রাজ ও শিল্পকে একসাথে বসিয়ে আড়াই ঘন্টা ধরে তাদের ১০০ কোটির বাড়িতে জিজ্ঞাসাবাদ করা হয়। এদিন শিল্পা রাজের পাশে দাঁড়ালেও তিনি প্রথম দিকে রাজকে দেখে ক্ষোভে ও অভিমানে ফেটে পড়েন। অভিনেত্রী শিল্পা শেট্টির বলিউডে যে ইমেজ ছিল তা তিনি ভেঙে ফেলেছেন। এছাড়াও শিল্পা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ ছিলেন। মাঝে মধ্যেই নিজের যোগাসনের ছবি ভিডিও পোস্ট করতেন। নানাসময় নানান ভিডিও ও ছবি পোস্ট করতেন তিনি। রাজের কারণে তিনি সমস্ত শ্যুটিং থেকে সরে গেছেন। ডান্স রিয়ালিটি শো-এর বিচারকের আসনে ছিলেন সেখানেও তার পরিবর্তে করিশ্মা কাপুরকে বসানো হয়েছে।

এদিন রাজকে তার মুম্বাইয়ের বাড়িতে আনলে নিজের রাগ উগড়ে দেন শিল্পা। কান্নায় ভেঙে পড়েন তিনি এবং রাজকে উদ্দেশ্য করেই প্রশ্ন করেন, আমাদের তো সবই ছিল তাহলে কি দরকার ছিল এসব করার? শিল্পাকেও জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানতে চাওয়া হয়েছে যে তিনি কেন রাজের কোম্পানি থেকে সরে দাঁড়ালেন। দিন যতই যাচ্ছে, রাজ কুন্দ্রার পর্নো-কাণ্ডের প্রাসঙ্গিকতা ততই জোরদার হচ্ছে। মুম্বাই পুলিশ সূত্রে জানা গেছে এবার রাজের বিরুদ্ধে সাক্ষী দেবেন তারই চার কর্মচারী

Back to top button