বিনোদন

ওয়েব সিরিজে উদ্দাম সাহসী দৃশ্যে অভিনেত্রী শিল্পা, তুমুল ভাইরাল ভিডিও

বলিউড ও টেলিভিশনের অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন শিল্পা শিন্দে। তিনি দেখতে যেমন সুন্দরী তেমনি আবেদন ময়ী। বর্তমানে শিল্পের শরীরের উষ্ণতা যেন ছুঁয়ে ছুঁয়ে পড়ছে। আর এর মঝেই তাকে দেখা গেলো আরও একটি যৌন আবেদনময়ী ওয়েবসিরিজে। যা দেখে নেটিজেনদের চক্ষু চড়ক গাছ।

টিভি তে ‘ভাবি জী ঘর পর হ্যয়’র শিল্পাকে দেখে মুগ্ধ হয়েছিল তরুণ থেকে বৃদ্ধরা। আর এবার সেই সরল শিল্পের এমন হট রূপ দেখে অবাক নেটিজেনরা। আর কিছুদিন পরেই জি অরিজিনাল ও ওলট বালাজি তে আসতে চলেছে নতুন ওয়েবসিরিজ ‘পৌরশপুর’।ইতিমপধ্যে একটা কাপুর প্রযোজিত এই ওয়েবসিরিজের কিছু ঝলক প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই টিজার দেখে দর্শকরা বুঝে গেছে সিরিজটি নিয়ে আসছে এক অন্যরকম ধারা। আর এই সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন শিল্পা শিন্দে।

‘পৌরুষপুর’ ওয়েব সিরিজে শিল্পা কে দেখা যাবে রানী মিরাবতীর চরিত্রে অভিনয় করতে। যেখানে তিনি এক প্রতিবাদী নারীর চরিত্রে অভিনয় করতে চলেছেন। আর এই ওয়েবসিরিজে শিল্পা শিন্দে ছাড়াও মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে মিলিন্দ সোমান, শাহির শেখ, পৌলমি দাস ও বর্ষীয়ান অভিনেতা অন্নু কাপুরকেও।সিরিজটি ওটিটি পালর্টফর্মে মুক্তি পাবে আগামী ১৫ ডিসেম্বর।

Back to top button