বিনোদন

‘সাংবাদিকের কাজ সত্যিটা খোঁজা, নোংরা কেচ্ছা নয়’ রেগে গিয়ে খোলাখুলি বললেন অভিনেত্রী সন্দীপ্তা!

বাংলা টেলিভিশনের জগতে সন্দীপ্তা সেন একজন জনপ্রিয় অভিনেত্রী। নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। অভিনেত্রী ষ্টার জলসায় ২০০৯ সালে ‘দূর্গা’ ধারাবাহিকের ম্যাধ্যমে প্রবেশ করেন টেলিভিশন জগতে। সেই ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন সন্দীপ্তা। এরপর তিনি ষ্টার জলসায় ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন।

অভিনেত্রীর বয়স ৩৪ কিন্তু তা সত্ত্বেও শরীরের জেল্লা ধরে রেখেছেন অভিনেত্রী। যত দিন যাচ্ছে নিজের গ্ল্যামার আরো বাড়িয়ে নিচ্ছেন অভিনেত্রী। এরপরে অভিনেত্রী ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে অভিনয় করেন। সেই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করেন রাহুল ব্যানার্জী। পরবর্তীতে শোনা যায় যে তিনি সেই রাহুলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন। কিন্তু তা পরিষ্কার নয়।

কিছু সময় টেলিভিশনের পর্দায় অভিনয় না করলেও বর্তমানে অভিনেত্রী ‘করুণাময়ী রানী রাসমণি’তে মা সরদার ভূমিকায় অভিনয় করছেন। অন্যদিকে পাহাড়ে এক থ্রিলারের আসরে তিনি। বাস্তবের ডাক্তার এবার পর্দাতেও, একদমই চেনা জানা ছন্দে সন্দীপ্তা উঠে এলেন অঞ্জন দত্তের হাত ধরে। কলকাতা ছেড়ে পাহাড়ে মজেছেন অভিনেত্রী। এক সাংবাদিকের সঙ্গে মুখোমুখি হতেই ওপেন থ্রেট দিয়ে বলেন, “একজন জার্নালিস্টের কাজ সত্যিটা খোঁজা, নোংরা কেচ্ছা নয়।”প্রসঙ্গত, আস্তে লেডিস এর পর অভিনেত্রী সন্দীপ্তাকে দেখা যাচ্ছে নতুন ওয়েব সিরিজ Murder In The Hills এ। এটি অঞ্জন দত্তের ছবি। অভিনেত্রী সন্দীপ্তা কখনোই সাংবাদিকদের এভাবে বলেননি,শুধু মাত্র ওয়েব সিরিজে স্ক্রিপ্ট অনুযায়ী এমন ডায়লগ দেন।

এই ছবিতে সন্দীপ্তা তো থাকছেই তার পাশাপাশি অঞ্জন দত্ত নিজে রয়েছেন, আছেন অনিন্দিতা বোস, অর্জুন চক্রবর্তী, সৌরভ চক্রবর্তী এবং প্রমুখ। অঞ্জন দত্তের এই নতুন ছবিতে থাকছে সবধরণের চরিত্র। এখানে রয়েছে পাহাড়ের গভীরতা আর মনোরম দৃশ্য, তার সিনেমা মানেই স্ক্রিন জুড়ে যৌবনের মাদকতা, এবারে এই সব কিছু থাকবে তার নতুন থ্রিলার ওয়েব সিরিজ Murder In The Hills এ। ফিল্ম ইন্ডাস্ট্রিতে অঞ্জন দত্ত এসেছিলেন অভিনেতা হতে কিন্তু পরে তিনি গায়ক হয়েই পরিচিতি লাভ করেন। তার পাশাপাশি পরিচালক ২৩ শে জুলাই হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে অঞ্জন দত্তের নতুন ওয়েব সিরিজ Murder In The Hills। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ট্রেলার। আসলে সন্দীপ্তা সেন যা বলেছেন সেটা শুধুমাত্র ছবির ডায়লগ।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button